বড় খবর

Bigg Boss 13: মল্লিকার কাণ্ডে লজ্জায় লাল সলমন! বিগ বসের মঞ্চে হলটা কী?

কাণ্ড জানলে অবাক হবেন!

Salman Khan, Bigg Boss 13, Mallika Sherawat
মল্লিকার কাণ্ডে লজ্জায় লাল সলমন!

রাফ এন্ড টাফ ভাইজান কখনও ব্লাশ করতে পারেন আসলেই ভাবা উচিত নয়। কিন্তু এমনও কিছু হতে পারে তাও আবার বোল্ড কুইন মল্লিকা শেরওয়াতের সঙ্গে! তবে এই দৃশ্যের হদিশ মিলেছিল মল্লিকার বিগবস হাউসে উপস্থিতিতে, ভাইজানকে বাধ্য করেছিল নিজের চেনা ছবির বাইরে বেড়িয়ে বরফের মত গলে যেতে। 

বিগ বস হাউসে অতিথি হিসেবেই উপস্থিত ছিলেন মল্লিকা শেরাওয়াত। এবং দিব্য আনন্দেই স্টেজে রীতিমতো ফ্লার্ট করছিলেন ভাইজান সলমন খানের সঙ্গে। এর মাঝেই বলে ওঠেন ম্যানে প্যার কিয়ার সেই আইকনিক টুপির দৃশ্য রেক্রিয়েট করতে চান মল্লিকা, এবং সামনে যখন সলমন উপস্থিত এই সুযোগ একেবারেই তিনি হাতছাড়া করতে চাননি। ক্রু – এর তরফ থেকেই টুপি জোগাড় করেই সেদিন মনের ইচ্ছে পূরণ করেন মল্লিকা। সলমন নিজেও দক্ষতার সঙ্গেই পুরনো ডায়লগ বলে গেলেন নির্দ্বিধায়। মল্লিকা জানান, এটি তার সম্পূর্ণ সিনেমায় সবথেকে পছন্দের দৃশ্য। 

এছাড়াও শো জুড়ে বেশকিছু মজার মুহূর্ত নিদারুণ আনন্দ দেওয়ার মত। সলমন নিজেও মেয়েদের সঙ্গে সেরকমভাবে মিশে যেতে পারেন না। তাই বেশ কিছু ঘটনায় বেশ লজ্জায় পরে যান তিনি। মল্লিকা যখন বলেন, তাঁর চোখে চোখ রেখে ম্যাজিকাল তিনটি শব্দ বলার কথা, সলমনের সহজ উক্তি এবার কিন্তু পরিস্থিতি হাতের বাইরে চলে যাচ্ছে। ব্যাস! চোখ মুখ লাল করেই হেসে ফেলেন ভাইজান, ঘুরিয়ে নেন নজর। মল্লিকা হেসেই বলে ওঠেন ফেল করে গেলেন আপনি। 

প্রসঙ্গত, মল্লিকা আগেও জানিয়েছিলেন তিনি ভাইজানের ভক্তকুলের একজন। এবং সবসময় ম্যানে প্যার কিয়া তার খুব কাছের সিনেমা হয়েই থাকবে। সলমনের সঙ্গে এই স্মৃতি তার কাছে যে প্রেশিয়াস মুহূর্ত এর লক্ষণ মিলেছিল তার বক্তব্যেই!

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Mallika sherawat teases salman in the set off bigg boss

Next Story
‘ভেঙেছি কিন্তু মচকাইনি!’ অর্থ তছরূপ-কাণ্ডে বিদ্ধ হয়েও ফুর্তিতে আছেন জ্যাকলিনJacqueline, ED, Money laundering
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com