শাহরুখকে ‘রাখি’র আমন্ত্রণ মমতার, KIFF-এর মঞ্চে দিদি-ভাইয়ের সৌহার্দ্য

KIFF-এর ভার্চুয়াল উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি বাংলার ব্র্যান্ড অ্যাম্বাসাডর শাহরুখ। ‘দিদি’ মমতার আমন্ত্রণে কী জানালেন কিং খান?

KIFF-shah-rukh
প্রত্যেকবারের মতো সশরীরে কলকাতা আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভ্যালের (Kolkata International Film Festival) উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারেননি। অতঃপর মন খারাপ বলিউডের কিং খানের। তবে ‘প্রিয় দিদি’ মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) আমন্ত্রণ ফেলতে পারেননি, তাই ভার্চুয়াল অনুষ্ঠানে হাজির হয়েই শাহরুখ (Shah Rukh Khan) বললেন, “খুব তাড়াতাড়ি কলকাতায় যাব। বাংলা আমার পরিবার।” ‘ভাই’ শাহরুখের এমন মন্তব্যে আপ্লুত ‘দিদি’ মমতাও রাখীবন্ধনের আমন্ত্রণ সেড়ে ফেললেন।

এবারে ২৬তম ফিল্ম ফেস্টিভ্যাল। কলেবরে ছোট হলেও ছবি প্রদর্শন নিয়ে কোনওরকম কার্পণ্য করা হয়নি। ছোট ব্যপ্তির মধ্যেও জাঁকজমক ভালই। তবে এবারের উদ্বোধনী অনুষ্ঠানে নেতাজি ইন্ডোর স্টেডিয়াম চত্বর খাঁ-খাঁ করছে। তার পরিবর্তে উদ্বোধনী অনুষ্ঠানের আসর বসেছে নবান্নর সভাঘরে। অতিমারী আবহের জন্য শাহরুখ-অমিতাভদের মতো ‘বলিউড বিগিস’রা যখন সশরীরে অনুপস্থিত , তখন এই ভার্চুয়াল অনুষ্ঠানে যোগ দিলেন কিং খান। বাংলার ব্র্যান্ড অ্যাম্বাসাডর তিনি। উপরন্তু, বাংলার সঙ্গে তাঁর আত্মিক যোগ রয়েছে বললেও ভুল হবে না! মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গেও শাহরুখ খানের সম্পর্ক বেজায় ভাল। তাই ‘প্রিয় দিদি’র আমন্ত্রণে সাড়া না দিয়ে কি পারেন?

সুদূর মুম্বই থেকেই দুঃখপ্রকাশ করে শাহরুখ বললেন, “এই অতিমারি তাঁকে শিখিয়েছে, পরিবারই জীবনের সবচেয়ে দামি জিনিস। কলকাতা আমার পরিবার। পশ্চিমবঙ্গ আমার পরিবার। খুব তাড়াতাড়িই বাংলায় যাব।” পাশাপাশি এও বলেন যে, পরেরবার কলকাতায় এসে মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করবেন। এবং অনেকটা সময় কাটাবেন।

শাহরুখের এমন মন্তব্যে যারপরনাই আপ্লুত মমতাও। তাই শাহরুখকে ‘ভাই’ সম্বোধন করে রাখিবন্ধনে আসার আমন্ত্রণ জানিয়ে দিলেন তিনি KIFF-এর মঞ্চেই। মমতা-শাহরুখ সম্পর্ক বরাবরই ঘনিষ্ঠ। প্রতিবারই ফিল্মোৎসবের উদ্বোধনে কলকাতায় আসেন শাহরুখ। তবে এবার অতিমারীর জেরে তিনি অনুপস্থিত। কিন্তপ মনে-প্রাণে যে তিনি কলকাতা ফিল্ম ফেস্টিভ্যালের সঙ্গে জড়িত, তা তাঁর মন্তব্যেই প্রকাশ পেল।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Mamata banerjee invites shah rukh khan for raksha bandhan from kiffs opening ceremony

Next Story
Kangana Ranaut: ‘গণতন্ত্রের রক্ষাকর্তা নরেন্দ্র মোদী’kangana-ranaut
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com