বড় খবর

‘যতই নাড়ো কলকাঠি, নবান্নে সেই হাওয়াই চটি’, শপথপাঠের পর মুখ্যমন্ত্রীকে শুভেচ্ছা পরম-যশ-নুসরতের

‘দিদি’র হ্যাটট্রিকে কী বলছেন তারকারা?

mamata-tolly

সংখ্যাগরিষ্ঠ আসনে জিতে তৃতীয়বারের জন্য বাংলার মুখ্যমন্ত্রী হলেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। বুধবার রাজভবনে তৃণমূল (TMC) সুপ্রিমোকে শপথবাক্য পাঠ করালেন রাজ্যপাল জগদীপ ধনকড়। আর মুখ্যমন্ত্রী হিসেবে মমতার এই হ্যাটট্রিকে উচ্ছ্বসিত নুসরত জাহান, রাজ চক্রবর্তী, সায়নী ঘোষ থেকে শুরু করে বিরোধীদলের যশ দাশগুপ্তও। বাম মনোভাবাপন্ন হলেও পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee) দিদি-স্পিরিটের প্রশংসায় পঞ্চমুখ। তাই বুধবার মমতার শপথবাক্য পাঠের পরই অভিনেতা টুইট করলেন, “যতই নাড়ো কলকাঠি, নবান্নে সেই হাওয়াই চটি।”

শুভেচ্ছা জানিয়ে তৃণমূল সাংসদ নুসরত জাহান (Nusrat Jahan) লিখেছেন, “মুখ্যমন্ত্রী হিসেবে তৃতীয়বার শপথ নেওয়ার জন্য দিদিকে অসংখ্য শুভেচ্ছা। আপনার মতাদর্শের জন্যই আমাদের গণতন্ত্র, ধর্মনিরপেক্ষতা তথা মানবতার উপর আস্থা টিকে রয়েছে।”

খাস অর্জুন সিং-গড় ব্যারাকপুর কেন্দ্র থেকে জিতে রাজ চক্রবর্তীও (Raj Chakraborty) দলনেত্রীর উদ্দেশে লিখলেন, “দিদি মমতা বন্দ্যোপাধ্যায় আপনাকে অনেক অভিনন্দন! বাংলা নিজের মেয়েকেই চায়। জয় বাংলা।” আসানসোল দক্ষিণে পরাজিত হলেও দলের সাফল্যে বেজায় উচ্ছ্বসিত সায়নী ঘোষ (Saayoni Ghosh)। মমতার শপথবাক্য পাঠের ছবি শেয়ার করে তিনিও অভিনন্দন জানিয়েছেন।

ওদিকে বিজেপিপ্রার্থী যশ দাশগুপ্ত (Yash Dasgupta), যিনি কিনা হুগলির চণ্ডীতলা বিধানসভা কেন্দ্র থেকে পরাস্ত হয়েছেন, তিনিও মমতা বন্দ্যোপাধ্যায়কে শুভেচ্ছা জানালেন। লিখেছেন, “তৃতীয়বারের জন্য পশ্চিমবাংলার মুখ্যমন্ত্রী হিসেবে শপথ নেওয়ায় আপনাকে অভিনন্দন দিদি।”

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Mamata banerjee took oath as cm parambrata nusrat raj yash congratulated he

Next Story
সৌজন্যের বার্তা! পরাজিত BJP প্রার্থীর ‘মিষ্টিমুখ করিয়ে’ কাঁধ মিলিয়ে কাজের প্রতিশ্রুতি জুনেরjune
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com