বড় খবর

Mandira Bedi: স্বামীর মৃত্যুর পর প্রথম পোস্ট, ভগ্নহৃদয়ে রাজকে স্মরণ মন্দিরার

আচমকা স্বামীর চলে যাওয়ায় একেবারে ক্ষত-বিক্ষত হয়ে গিয়েছেন মন্দিরা বেদি। আবেগঘন পোস্টে কী লিখলেন অভিনেত্রী?

Mandira Bedi, Raj Kaushal
ভগ্নহৃদয়ে রাজ কৌশলকে স্মরণ মন্দিরা বেদির

সদ্য স্বামীকে হারিয়েছেন মন্দিরা বেদি (Mandira Bedi)। যে মানুষটির সঙ্গে সারা জীবন কাটানোর কথা ছিল, অকালেই তিনি চিরঘুমের দেশে পাড়ি দিয়েছেন। কিছুতেই সেই হিসেব মেলাতে পারছেন না মন্দিরা। রাজ কৌশলের (Raj Kaushal) মৃত্যুর দিন পাঁচেকের মাথায় সোশ্যাল মিডিয়ায় ধরা দিলেন। কিন্তু সেই পোস্টেই স্বামী রাজকেই স্মরণ করেছেন অভিনেত্রী। রাজের সঙ্গে কাটানো সুন্দর ফ্রেমবন্দি মুহূর্তের ছবি শেয়ার করে স্মৃতির সরণীতে হেঁটে গেলেন তিনি।

আচমকা স্বামীর চলে যাওয়ায় একেবারে ক্ষত-বিক্ষত হয়ে গিয়েছেন মন্দিরা বেদি। রাজের ছবি শেয়ার করা পোস্টেও মিলল তার ইঙ্গিত। ক্যাপশনে কিছু লিখলেন না। শুধু ভগ্নহৃদয়ের ইমোজি দিয়েছেন।

[আরও পড়ুন: Paayel Sarkar: ভোটের পাঠ চুকেছে! ‘গেরুয়া রং কী হল?’, শ্যুটে ফিরতেই পায়েলকে কটাক্ষ]

প্রসঙ্গত স্বামীর মৃত্যুর পর ইনস্টাগ্রামের প্রোফাইল ছবিও সরিয়ে দিয়েছেন। ডিপির পুরোটা জুড়েই কালো রং। মানসিকভাবে অভিনেত্রী যে বিধ্বস্ত হয়ে পরেছেন, তা বোধহয় আর আলাদা করে বালর প্রয়োজন নেই। ছবিতে ভেসে উঠল রাজ কৌশলের হাসিমুখ। একে-অপরের পাশাপাশি বসে নৈশভোজের ছবি। চাইলেও সেই সুন্দর মুহূর্ত আর ফেরানো যাবে না।

সোমবার মন্দিরা বেদির শেয়ার করা পোস্টে সমবেদনা জানিয়েছেন করণ জোহর, ইশা দেওল, নেহা ধুপিয়া থেকে শুরু করে বিনোদন জগতের বহু মানুষ। তাঁরা কেউ-ই যেন রাজের এই আচমকা চলে যাওয়াটাকে কিছুতেই মন থেকে মেনে নিতে পারছেন না।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Mandira bedi remembers husband raj kaushal

Next Story
Kajal Aggarwal: ‘উমা’র শ্যুটিংয়ে কলকাতায় কাজল, আতিথেয়তায় মুগ্ধ দক্ষিণী অভিনেত্রীKajal Aggarwal, Bollywood, Kolkata News, কাজল আগরওয়াল
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com