scorecardresearch

বড় খবর

ছেলে আজাদের সঙ্গে ‘আম-টাইম’ কাটাচ্ছেন আমির, মিষ্টি ছবি মন কাড়ল নেটদুনিয়ার

বাবা ছেলের জুটিকে বাহবা নেট জনতার

ছেলে আজাদের সঙ্গে ‘আম-টাইম’ কাটাচ্ছেন আমির, মিষ্টি ছবি মন কাড়ল নেটদুনিয়ার
ছেলের সঙ্গে আমে মজে আমির

গরম মানেই আমার মরশুম, একে ভালবাসার এই একটিমাত্র কারণকেই সকলে প্রাধান্য দিয়ে থাকেন। যদিও বা বাংলার বুকে আম নিয়ে এবছরের মিশ্র প্রতিক্রিয়া। তবে বলিউডে আমের মরশুম যে শুরু হয়ে গিয়েছে তার উদাহরণ অভিনেতা আমির খান ( Aamir Khan ) এবং তার ছেলে আজাদ রাও খান।

ছেলের সঙ্গে বসে দিব্য আম খেতে ব্যস্ত অভিনেতা। নিজে হাতে ছেলেকে আম ছাড়ানোও শিখিয়ে দিচ্ছেন আমির। সঙ্গেই এক মিষ্টি মধুর সম্পর্কের নজর মিলতেই আবেগতাড়িত দর্শকরা। আমিরের প্রযোজনা সংস্থার তরফেই এই ছবি শেয়ার করা হয়েছে। ক্যাপশনে, পরিবারের সঙ্গে এবছর আম খেয়েছেন? আমিরের সঙ্গে ছেলেকে এমন সুন্দর বন্ড শেয়ার করতে দেখেই খুশি সকলে। কেউ বলছেন, অসাধারণ সুন্দর লাগছে আবার কেউ বলছেন, একেবারেই সাধারণ মানুষ।

আমির নিজস্ব জীবনেও একটু অন্যরকম ভাবেই থাকতে পছন্দ করেন। আবার, কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়া ইনফ্লুন্সার রুহী দসানির সঙ্গেই বৈশাখী উৎসব মেতেছিলেন আমির। ভাংরা নাচলেন, হালুয়া খেলেন, সেদিনও আমিরের সাধারণ ভাব দেখে দর্শকরা কুর্নিশ জানিয়েছিলেন।

প্রসঙ্গত, আগামীতে করিনা কাপুর খানের সঙ্গেই লাল সিং চাড্ডা ছবিতে জুটি বেঁধেছেন তিনি। এবছর ১১ই অগাস্ট মুক্তি পাবে সেই ছবি।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Mango time aamir khan spend time with son azad rao khan