scorecardresearch

বড় খবর

অবশেষে মুক্তি পেল মণিকর্ণিকা ছবির ট্রেলার

বিয়ের পর ঝাঁসীর রাণির তকমা পায় সে, তারপরই রাজত্ব সামলানোর দায় ভার এসে পরে তাঁর কাঁধে। ছবিতে কঙ্গনা রানাওয়াতের বিপরীতে অভিনয় করেছেন যীশু সেনগুপ্ত। 

অবশেষে মুক্তি পেল মণিকর্ণিকা ছবির ট্রেলার

অনেকদিন ধরে বারবার সামনে এসেছে কঙ্গনা রানাওয়াত অভিনীত মণিকর্ণিকার নানা লুকের ছবি। অবশেষে মঙ্গলবার নির্মাতারা প্রকাশ করলেন মণিকর্ণিকার ট্রেলার। রাধা কৃষ্ণ জাগারলামুড়ি পরিচালিত ছবিতে ঝাঁসির রাণির ভূমিকায় দেখা যাবে তাকে। তিন মিনিট কুড়ি সেকেন্ডের ট্রেলারে ঝাঁসির রাণী লক্ষীবাঁইয়ের তেজিয়াল রুপের ঝলক দেখানো হয়েছে।

দক্ষতার সঙ্গে তলোয়ার চালানো, সন্তান কে কোলে নিয়ে রাজত্ব সামলানো, ইংরেজদের মুখোমুখি হওয়া এমন দৃঢ় ভূমিকাতেই দেখা গেল বলিউড কুইনকে। বিয়ের পর ঝাঁসীর রাণির তকমা পায়, তারপরই রাজত্ব সামলানোর দায় ভার এসে পরে তাঁর কাঁধে। ছবিতে কঙ্গনা রানাওয়াতের বিপরীতে অভিনয় করেছেন যীশু সেনগুপ্ত।

এর আগে ইন্ডিয়ান এক্সপ্রেস ডট কমকে কঙ্গনা রানাওয়াত জানিয়েছিলেন, “আমি এই ছবির অংশ হতে পেরে গর্বিত। ছবিতে নারী শক্তির উত্থান রয়েছে যা আমাকে উদ্বুদ্ধ করে। রক্ত ও ঘাম ঝরিয়ে তৈরি করা হয়েছে এই ছবি। মণিকর্ণিকা প্রত্যেক ভারতীয়কে গর্ব বোধ করতে বাধ্য করবে।” ‘বাহুবলী’ ও ‘ভাগ মিলখা ভাগের’ চিত্রনাট্যকার এই ছবির স্ক্রিপ্ট লিখেছেন।

 

লক্ষীবাঁইয়ের স্বামীর ভুমিকায় রয়েছেন যীশু সেনগুপ্ত
কুলভুশন খারবান্দে ও সুরেশ ওবরয় এই ছবিতে অভিনয় করেছেন
অঙ্কিতা লেখানদে মণিকর্নিকায় প্রথম অভিনয় করেন

তবে ছবিতে অফ স্ক্রিন আরেকটি ভুমিকাও পালন করেছে কঙ্গনা। ছবির সহ-পরিচালক হিসাবে কাজ করেছেন সে। চলচ্চিত্রের শেষ পর্যায়ে পরিচালক হিসেবে কঙ্গানা রানাওয়াত দায়িত্ব গ্রহণ করেন। তিনি বলেন, ” আমি চিত্রনাট্যকারকে ক্রেডিট দিতে চাই। স্ক্রিপ্টের কোনো পরিবর্তন করা হয়নি। ”

জি স্টুডিওস, কমল জৈন ও নিশান্ত পিটের প্রযোজনায় ‘মণিকর্ণিকা: দ্য কুইন অফ ঝাঁসিতে’ রানী লক্ষ্মীবাঈয়ের ভূমিকায় দেখা যাবে কঙ্গনা রানাওয়াতকে। এছাড়াও ছবিতে অভিনয় করেছেন অঙ্কিতা লোখান্ডে, যিশু সেনগুপ্ত, জাসীন আয়ূব। প্রথমে ২০১৮-র ২৭ এপ্রিল মুক্তি পাওয়ার কথা ছিল ছবিটির, পরে তা পিছিয়ে যায় ২৫ জানুয়ারী ২০১৯ পর্যন্ত।

Read the full story in English

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Manikarnika the queen of jhansi trailer kangana ranaut epic war