scorecardresearch

বড় খবর

বিতর্কে ‘দ্য ফ্যামিলি ম্যান সিজন ২’! তামিলদের অসম্মানের অভিযোগ! ‘বয়কটের’ ডাক নেটদুনিয়ায়

আগামী ৪ জুন মুক্তি পাচ্ছে ‘দ্য ফ্যামিলি ম্যান সিজন ২’। বিতর্কের জেরে নির্মাতারা কি দৃশ্যায়ণে কোনও পরিবর্তন আনছেন?

বিতর্কে ‘দ্য ফ্যামিলি ম্যান সিজন ২’! তামিলদের অসম্মানের অভিযোগ! ‘বয়কটের’ ডাক নেটদুনিয়ায়
IMDb-তে ৪ নম্বরে The Family man

সদ্য প্রকাশ্যে এসেছে ‘দ্য ফ্যামিলি ম্যান সিজন ২’ (The Family Man Season 2)-এর ট্রেলার। আর মুক্তির দু’দিনের মধ্যেই তা শোরগোল ফেলে দিয়েছে। মনোজ বাজপেয়ী (Manoj Bajpayee) অভিনীত এই ওয়েব সিরিজের ট্রেলার ইতিমধ্যেই কৌতূহলের পারদ চড়িয়েছে দর্শকদের মধ্যে। দ্বিতীয় ইনিংসের ঝলক যে তাঁদের বেজায় পছন্দ হয়েছে ভিউয়ার্সের সংখ্যাই তার প্রমাণ। প্রায় ২ কোটি ৭৬ লক্ষ মানুষ দেখে ফেলেছেন। আগামী ৪ জুনের অপেক্ষায় যখন দর্শকরা আশায় বুক বাঁধছেন, তখন বিতর্কের শিরোনামে পৌঁছল ‘দ্য ফ্যামিলি ম্যান সিজন ২’। নির্মাতাদের বিরুদ্ধে অভিযোগ, সিরিজের সিক্যুয়েলে তামিলদের অসম্মান করা হয়েছে। অতঃপর নেটদুনিয়ায় দক্ষিণী দর্শকরা ‘দ্য ফ্যামিলি ম্যান সিজন ২’ বয়কটের ডাক তুলতেও পিছপা হননি।

ঠিক কী হয়েছে? বিতর্কের সূত্রপাত, সংশ্লিষ্ট সিরিজে দক্ষিণী অভিনেত্রী সামান্থা আক্কিকেনির (Samantha Akkineni) চরিত্রকে কেন্দ্র করে। ‘দ্য ফ্যামিলি ম্যান সিজন ২’তে এক তামিল বিদ্রোহীর চরিত্রে অভিনয় করেছেন তিনি। যার সঙ্গে কিনা পাক গুপ্তচর সংস্থা ISI-এর যোগও রয়েছে। যে বিষয়ের তদন্ত করতেই ময়দানে নামেন মনোজ ওরফে গোয়েন্দা আধিকারিক শ্রীকান্ত। আর সামান্থা অভিনীত রাজি চরিত্রটি নিয়েই সমস্যার সূত্রপাত। নেটজনতার একাংশের অভিযোগ, এই চরিত্র দেখিয়ে তামিলদের অসম্মান করা হয়েছে। কারণ, পাক গুপ্তচর সংস্থার সঙ্গে যোগাযোগের পাশাপাশি অনেকে আবার অভিনেত্রীর পোশাকে LTTE-র ইউনিফর্মের প্রভাবও দেখতে পেয়েছেন। সেই প্রেক্ষিতেই বর্তমানে টুইটারে ট্রেন্ডিং- #FamilyMan2AgainstTamilians।

তবে উল্লেখ্য, আমাজন প্রাইম ভিডিওর (Amazon Prime Video) ওয়েব সিরিজ ‘দ্য ফ্যামিলি ম্যান’ নিয়ে বিতর্ক যতই হোক না কেন, সিংহভাগ দর্শকরা যে দেখার অপেক্ষায় দিন গুনছেন, তা বলাই বাহুল্য। আগামী ৪ জুন মুক্তি পাচ্ছে ‘দ্য ফ্যামিলি ম্যান সিজন ২’। তবে, নির্মাতারা এই অভিযোগের ভিত্তিতে দৃশ্যায়ণে কোনও পরিবর্তন আনবেন কিনা, তা নিয়ে এখনও মুখ খোলেননি পরিচালক কিংবা অভিনেতাদের কেউ-ই।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Manoj bajpayee acted amazon prime series the family man season 2 fuels controversy