পঙ্কজ ত্রিপাঠীর বাড়িতে মাছ-ভাত খেয়ে আপ্লুত মনোজ বাজপেয়ী, পরের বারের জন্য কী আবদার রাখলেন?

পঙ্কজ ত্রিপাঠীর বাড়িতে আপ্যায়নের প্রশংসায় পঞ্চমুখ মনোজ বাজপেয়ী।

পঙ্কজ ত্রিপাঠীর বাড়িতে আপ্যায়নের প্রশংসায় পঞ্চমুখ মনোজ বাজপেয়ী।

দুজনের অসামান্য অভিনয় দক্ষতা দর্শকদের ভীষণ কাছের। পর্দায় একসঙ্গে দেখার অপেক্ষায় বসে থাকেন সকলেই। পঙ্কজ-মনোজ জুটি মানেই জোরদার ধামাকা। আর তার থেকেও বড় বিষয় দুজনেই একে অপরের ভক্ত। প্রশংসায় কোনও খামতি রাখেন না দুই অভিনেতাই। তাই এতদিন পর পুরনো বন্ধু পঙ্কজ ত্রিপাঠীর বাড়িতে আপ্যায়নের প্রশংসায় পঞ্চমুখ মনোজ বাজপেয়ী।

বহুদিন পর পঙ্কজ ত্রিপাঠীর বাড়িতে এমন সুন্দর আতিথেয়তায় মুগ্ধ মনোজ এবং তাদের বন্ধু বিনীত কুমার। অভিনেতা নিজেই ছবি শেয়ার করে জানান, পুরনো বন্ধুদের সঙ্গে শুধু সাক্ষাৎ নয় তার সঙ্গে এই অসাধারণ সুস্বাদু বাড়ির খাবার খেয়ে আপ্লুত তিনি। মনোজকে কী পরিবেশন করলেন ত্রিপাঠী? পঙ্কজ-পত্নী মৃদুলা কলকাতার মেয়ে। তাই আপ্যায়নে বাঙালি খাবার থাকবে না এমনটাও হয় নাকি? মাছ ও ভাতের স্বাদ বলাই বাহুল্য মন কেড়েছে সকলেরই। তার সঙ্গে তিনি এমনও বলেন, কী দারুন হোস্ট দুজনেই। তথাকথিত বন্ধুর বাড়িতে খাতির দুজনের ভালই হয়েছে। তবে বন্ধুর কাছে পরের বার মাংস-ভাত খাওয়ার আর্জি জানিয়েছেন। 

পঙ্কজ ত্রিপাঠী নিজেও ব্যক্ত করেছেন মনের ভাব। ছবি শেয়ার করে বলেন, “আজ মন বড্ড আবেগপ্রবণ হয়ে উঠেছে। বাড়িতে দুই গুরুজন আসায় অনুভূতি একেবারে তুঙ্গে। খুব জলদি পরবর্তী দিন দেখা হওয়ার অপেক্ষায় রইলাম।” 

দুই অভিনেতার ছবি প্রকাশ্যে আসার সঙ্গে সঙ্গেই অভিভূত অনুরাগী মহলের সকলেই। দুই পছন্দের তারকাকে একসঙ্গে দেখে দারুণ মন্তব্য নেটদুনিয়ায়। “এক ছবিতেই অসাধারণ প্রতিভা ” কেউ আবার মন্তব্য করেন, ভূমিকম্প হওয়ার জুটি। দুইজনেই বিহারের গণ্ডি পেরিয়ে বলিউডের মাটিতে বেড়ে উঠেছেন নিজেদের দক্ষ্তায়। দুইজনের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক এর আগেও নজর কেড়েছিল সকলের।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Manoj bajpayee catches up with old friend pankaj tripathi for dinner shares heartwarming photo

Next Story
লকডাউনের সময় টাকা দিয়ে ‘আনন্দী’ প্রত্যুষার পরিবারকে সাহায্য করেছিলেন সিদ্ধার্থ শুক্লাSidharth Shukla, Pratusha Banerjee প্রত্যুষা বন্দ্যোপাধ্যায়, সিদ্ধার্থ শুক্লা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com