বড় খবর
রবিবারই শুরু মহারণ! কেমন হচ্ছে IPL-এর আট ফ্র্যাঞ্চাইজির সেরা একাদশ, জানুন

‘চরসি’, ‘গাঁজাখোর’ বলে আক্রমণ, KRK-র বিরুদ্ধে মামলা দায়ের মনোজ বাজপেয়ীর

আদালতে গিয়ে নিজের বয়ানও রেকর্ড করিয়ে এসেছেন ‘ফ্যামিলি ম্যান’ অভিনেতা।

Manoj Bajpayee, Manoj Bajpayee files defamation case, KRK, মনোজ বাজপেয়ী, কেআরকে, bengali news today
RK-র বিরুদ্ধে মামলা দায়ের মনোজ বাজপেয়ীর

‘চরসি’, ‘গাঁজাখোর’… একের পর এক কুরুচিকর বাক্যপ্রয়োগে মনোজ বাজপেয়ীকে (Manoj Bajpayee) আক্রমণ। শুধু তাই নয়, অভিনেতার জনপ্রিয় ওয়েব সিরিজ ‘ফ্যামিলি ম্যান’ (Family Man) সম্পর্কেও কটুবাক্য প্রয়োগ করেছেন স্বঘোষিত সিনে-সমালোচক কেআরকে ওরফে কমল রসিদ খান (KRK)। তবে এযাবৎকাল এসম্পর্কে কোনওরকম মুখ খোলেননি। কিন্তু এবার পরিস্থিতি হাতের বাইরে চলে যাওয়ায় অযথা আক্রমণ সহ্য করতে না পেরে আইনি পদক্ষেপ করলেন মনোজ বাজপেয়ী। মানহানির মামলা দায়ের করলেন কমল আর খানের বিরুদ্ধে।

ইন্দোর আদালতে কমলের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন বাজপেয়ী। অভিনেতার আইনজীবী পরেশ এস জোশি জানিয়েছেন, মনোজ খোদ কোর্টে গিয়ে নিজের বয়ান রেকর্ড করিয়ে এসেছেন কমল রসিদ খানের বিরুদ্ধে। ভারতীয় দণ্ডবিধির ৫০০ ধারায় (মানহানির অভিযোগ) মামলা দায়ের হয়েছে। পাশাপাশি কোর্টের কাছে অভিনেতা আবেদন জানিয়েছেন কেআরকে-র বিরুদ্ধে যেন ক্রিমিনাল ডিফামেশন কেস দায়ের করা হয়।

[আরও পড়ুন: কবে হাসপাতালে ভর্তি হচ্ছেন ‘হবু মা’ নুসরত? ফাঁস করেন সঙ্গী যশ]

ঠিক কী হয়েছে? জুলাই মাসের ২৬ তারিখে কমল রসিদ খান প্রকাশ্যেই মনোজ বাজপেয়ীকে অকথ্য ভাষায় আক্রমণ করেন। জনৈক ব্যক্তি কমলকে টুইট করে বলেছিলেন, “‘ফ্যামিলি ম্যান’ সিরিজে একটিমাত্র প্রাপ্তবয়স্ক দৃশ্য রয়েছে। আর আপনি কিনা একে সফ্ট পর্ন বলছেন! আর নিজেকে সিনে-সমালোচক বলে দাবি করেন! হাস্যকর।” ওই ব্যক্তির টুইটের পাল্টা কমল রসিদ খান লেখেন, “আমি ব্যক্তিগত জীবনে এতটাও ফালতু নই যে ওয়েব সিরিজ দেখব। তার থেকে বরং আপনি গিয়ে সুনীল পালকে জিজ্ঞেস করুন। কিন্তু আপনার ওই ‘চরসি’, ‘গাঁজাখোর’ মনোজের ওয়েব সিরিজ এত পছন্দ কেন? আপনি যদি বলিউডের গাঁজাখোরদের অপছন্দ করেন, তাহলে তো সবাইকেই অপছন্দ করতে হয়।” এই টুইটের পরই মনোজ মানহানির মামলা দায়ের করেন।

উল্লেখ্য, এর আগে মনোজ বাজপেয়ীকে “অসভ্য, নিচু মনের” বলে আক্রমণ করেছিলেন কমেডিয়ান সুনীল পাল (Sunil Pal)। শুধু তাই নয়, ‘ফ্যামিলি ম্যান’কে তুলোধনা করে বলেন, “এই সব শো বন্ধ হওয়া উচিত। এটাও একধরনের পর্ন।” কিন্তু জনৈক টুইটার ব্যবহারকারী ভুল করে এমন কটু মন্তব্যের দোষ চাপিয়েছিলেন কেআরকে-র ওপর। তার পাল্টা দিতেই কমল রসিদ খান মনোজকে ‘গাঁজাখোর’ বলে দাবি করেন। এরপরই আইনি পদক্ষেপ করেন ‘ফ্যামিলি ম্যান’ অভিনেতা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Manoj bajpayee files defamation complaint against krk

Next Story
কুকুরের মৃত্যুতে রেড ভলান্টিয়ারকে মারধর, শ্রীলেখার প্ররোচনাতেই হামলা! অভিযোগ আক্রান্তেরSreelekha Mitra, Shashank Vavsar, Red Volunteers, শ্রীলেখা মিত্র, শশাঙ্ক ভাবসর, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com