বড় খবর
রবিবারই শুরু মহারণ! কেমন হচ্ছে IPL-এর আট ফ্র্যাঞ্চাইজির সেরা একাদশ, জানুন

‘মনোজ বাজপেয়ী অসভ্য, নিচু মনের’! বিস্ফোরক সুনীল, ‘প্রাণায়ম করুন’, পাল্টা পরামর্শ শ্রীকান্তের

কী বললেন মনোজ?

Manoj Bajpayee, Sunil Pal, মনোজ বাজপেয়ী, সুনীল পাল, bollywood
মনোজ বাজপেয়ীকে কটাক্ষ

“মনোজ বাজপেয়ী (Manoj Bajpayee) যত বড় অভিনেতাই হন না কেন আর অনেক অ্যাওয়ার্ড-ই জিতুন না কেন, ওঁর মতো অসভ্য আর নিচু মনের মানুষ আমি আজ অবধি দেখিনি”, সম্প্রতি কমেডিয়ান সুনীল পাল (Sunil Pal) এমনই বিস্ফোরক মন্তব্য করেছিলেন। শুধু তাই নয়, মনোজ অভিনীত ‘ফেমিলি ম্যান’ নিয়েও কুমন্তব্য করে বসেছিলেন তিনি। তারই পাল্টা ওই কমেডিয়ানকে কষিয়ে দিলেন অভিনেতা।

নাহ, সুনীল পালের ওই মন্তব্যের পাল্টা মনোজ বাজপেয়ী সেভাবে গরম উত্তর দেননি। বরং, প্রথমটায় হেসে উড়িয়ে দিয়েছেন। পরে কথা প্রসঙ্গে বলেন, “এই ধরনের লোক, যাঁদের জীবনে কোনও কাজ নেই, তাঁদের প্রাণায়ম করা উচিত।”

দিন কয়েক আগের কথা। স্ট্যান্ড-আপ কমেডিয়ান সুনীল পাল বলেছিলেন, অনেক জনপ্রিয় অভিনেতারাই সেন্সরশিপের অভাবে ডিজিটাল প্ল্যাটফর্মটাকে যেভাবে ইচ্ছে, ব্যবহার করে চলেছেন। শুধু তাই নয়, পরিবারের সঙ্গে দেখার অযোগ্য শো-ও তৈরি করে চলেছে। সেইসময়েই মনোজ বাজপেয়ী সম্পর্কে কুমন্তব্য করে, তাঁর ওয়েব সিরিজ ‘ফেমিলি ম্যান’কে পর্নোগ্রাফির সঙ্গে তুলনা করেন সুনীল।
কমেডিয়ান সুনীল বলেন, “এই সব শো বন্ধ হওয়া উচিত। এটাও একধরনের পর্ন।”

[আরও পড়ুন: টোকিও অলিম্পিকে রুপো জিতেও মাটিতে বসে ভাত খাচ্ছেন চানু, দেখে ‘ভাষা হারালেন’ মাধবন]

সেই প্রেক্ষিতেই মনোজ বাজপেয়ী বলেন, “আমি বুঝতে পারি। আসলে মানুষের কাজ না থাকলে যা হয়। আমিও এই পরিস্থিতির মধ্যে দিয়ে গিয়েছি। তবে এই কঠিন সময়ে মানুষের আরও বেশি করে প্রাণায়ম করা উচিত।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Manoj bajpayee reacts as sunil pal calls him badtameez gira hua

Next Story
‘বিজেপি ছেড়ে কি চপশিল্পে মন দিলেন?’, তনুশ্রীকে কটাক্ষ নেটদুনিয়ায়Tanusree Chakraborty, তনুশ্রী চক্রবর্তী, tollywood
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com