বড় খবর

নিরুদ্দেশ মনোজ বাজপেয়ী! রহস্য, রোমাঞ্চ নিয়ে প্রকাশ্যে ‘দ্য ফ্যামিলি ম্যান’ সিজন ২’র টিজার

ওয়েব সিরিজের দ্বিতীয় সিজনের সাফল্য পাওয়ার ব্যাপারেও নির্মাতারা বেশ আশাবাদী। দেখুন টিজার।

The-Family-Man

কোথায় রয়েছে গোয়েন্দা আধিকারিক শ্রীকান্ত? শত ফোন কল, মেসেজ সত্ত্বেও কেউ খুঁজে পাচ্ছে না তাকে। এদিকে পরিবারের সদস্যরা চিন্তায় নাজেহাল। স্ত্রীয়ের ফোন ধরছে না। এমনকী, ছেলে-মেয়ের মেসেজের উত্তরও দিচ্ছে না! তাহলে কি গোয়েন্দাবৃত্তি করতে গিয়ে কোনওরকম ক্ষতি হল গোয়েন্দা সংস্থার উঁচু পদে কর্মরত শ্রীকান্তের? ঠিক রহস্যের জট-ই খুলবে মনোজ বাজপেয়ী (Manoj Bajpayee) অভিনীত ‘দ্য ফ্যামিলি ম্যান’ (The Family Man 2) ওয়েব সিরিজের দ্বিতীয় পর্ব। সদ্য মুক্তি পেয়েছে তার টিজার।

২০১৯ সালে আমাজন প্রাইমে মুক্তি পাওয়া এই ওয়েব সিরিজ কিন্তু বেশ সাড়া ফেলে দিয়েছিল। এক ছাপোষা মধ্যবিত্ত পরিবারের ব্যক্তি গোয়েন্দা আধিকারিক হিসেবে কীভাবে সব দিক বজায় রাখেন, মনোজ বাজপেয়ীকে এই ভূমিকায় দেখে দর্শকরা ধন্য ধন্য তো করেছিলেন বটেই, এমনকী এতদিন ধরে তাঁরা অপেক্ষায় ছিলেন যে, কবে ‘দ্য ফ্যামিলি ম্যান’-এর সিজন টু আসবে। এবার তাঁদের সেই দীর্ঘ প্রতীক্ষার অবসান ঘটল। মুক্তি পেল ‘দ্য ফ্যামিলি ম্যান’ সিজন টু-র টিজার।

সেখানেই দেখা গেল গোয়েন্দা সংস্থার কর্তাব্যক্তি থেকে শুরু করে স্ত্রী-সন্তানরাও আতি-পাতি করে খুঁজে বেড়াচ্ছে ‘শ্রীকান্ত’ মনোজকে। কিন্তু তিনি একেবারে বেপাত্তা। কেন হঠাৎ নির্বাসনে গেলেন শ্রীকান্ত? সেই কৌতূহলই যেন বাড়িয়ে দিল ‘দ্য ফ্যামিলি ম্যান সিজন টু’ ওয়েব সিরিজের টিজার। টিজারের একেবারে শেষ পর্যায়ে দেখা গেল কেতাদুরস্থ, বন্দুকধারী শ্রীকান্ত ওরফে মনোজ বাজপেয়ীকে।

উল্লেখ্য, ওয়েব সিরিজের দ্বিতীয় মরসুমের টিজারে দেখা গেল জনপ্রিয় দক্ষিণী অভিনেত্রী আক্কিনী সামান্থাকেও (Samantha Akkineni)। যিনি কিনা এই ওয়েব সিরিজের মাধ্যমেই ওটিটি দুনিয়ায় পদার্পণ করছেন। টিজারেই জানান দেওয়া হল যে, আগামী ১৯ জানুয়ারি মুক্তি পাবে ওয়েব সিরিজটির ট্রেলার। প্রথম সিজনের মতো ওয়েব সিরিজটির দ্বিতীয় সিজনের সাফল্য পাওয়ার ব্যাপারেও যে নির্মাতারা বেশ আশাবাদী, তা বলাই বাহুল্য।

Web Title: Manoj bajpayee starrer the family man 2 teaser out now

Next Story
মাথায় ক্ষতচিহ্ন, বাথটবে রক্তাক্ত পরিণীতি, প্রকাশ্যে ‘দ্য গার্ল অন দ্য ট্রেন’-এর টিজারParineeti
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com