বড় খবর

মনোজ বাজপেয়ীর জীবনে বজ্রপাত, দুঃসংবাদ পেয়েই হাসপাতালে ছুটলেন অভিনেতা

কেরলে শুটিং নিয়ে ব্যস্ত ছিলেন, সব কাজকর্ম বাতিল করে দিল্লিতে চলে এসেছেন তিনি।

বাবাকে দেখতেই ছুটে এসেছেন অভিনেতা

বাবার শারীরিক অবস্থার খবর পেয়েই নিজের সমস্ত ব্যস্ততা ফেলে দিল্লি পৌঁছলেন অভিনেতা মনোজ বাজপেয়ী ( Manoj Bajpayee )। তাঁর বাবার বয়স হয়েছে প্রায় ৮৩ বছর। শারীরিক অবনতি বুঝেই হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁকে।

সূত্র অনুযায়ী, মনোজ শুটিং উপলক্ষে ব্যস্ত ছিলেন কেরলে। খবর পৌঁছানো মাত্রই বাবাকে ( Rk Bajpayee ) দেখতে ছুটে এসেছেন তিনি। ঘনিষ্ঠ সূত্রে খবর, তাঁর বাবার শারীরিক অবস্থা খুবই সংকটজনক। বেশ কিছুদিন ধরেই ভুগছিলেন তিনি। এই সময় পরিবারের পাশে থাকাই শ্রেয় বলে মনে করেছেন অভিনেতা।

প্রসঙ্গত, অভিনেতা নিজেই জানিয়েছিলেন, বিহারের একটি ছোট গ্রাম থেকেই তাঁর যাত্রা শুরু। বাবা অনেক কষ্টেই মানুষ করেছেন, মনোজ চাষবাস সংক্রান্ত বিষয়ে হাতও লাগাতেন বাবার সঙ্গে। বিশেষত তাঁর বাবার হাতের রান্না ভীষণই পছন্দ করেন মনোজ। দুজনের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। বিভিন্ন সময় বাবার সঙ্গে মুহূর্ত শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়।

এই প্রসঙ্গে এখনও তাঁর ব্যক্তিগত কোনও মন্তব্য মেলেনি তবে বাবার খেয়াল এবং তদারকিতে রীতিমতো চিকিৎসকদের সঙ্গে যোগাযোগ রাখছেন তিনি এমনটিই জানা গিয়েছে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Manoj bajpayees father critical admitted to delhi hospital

Next Story
প্রাক্তন মিস্টার ইন্ডিয়াকে আত্মহত্যায় প্ররোচনা, অভিনেতা সাহিল খানের বিরুদ্ধে FIR
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com