বড় খবর

প্রথম দিনে ৫০ কোটি টাকা আয় করতে পারে ‘অ্যাভেঞ্জার্স এন্ডগেম’

 ট্রেড অ্যানালিস্টরা মনে করছেন অ্যান্থনি রুশো এবং জোশেপ রুশো পরিচালিত এই ছবি বক্স অফিসে হুল্লোড় ফেলে দেবে। ২৬ এপ্রিল মুক্তি পাচ্ছে ‘অ্যাভেঞ্জার্স এন্ডগেম। 

avengers
সমস্ত রেকর্ড ছাপিয়ে যেতে পারে এই ছবি।

মার্ভেলের পরবর্তী ছবি ‘অ্যাভেজ্ঞার্স এন্ডগেম’ প্রায় সমস্ত সিনেপ্রেমীদের এক ছাদের তলায় নিয়ে এসেছে। রিলিজের আগেই রেকর্ড ব্রকিং অগ্রিম টিকিট বুক হয়েছে ছবির। টিকিট বুকিং সাইট বুক মাই শোয়ে ২৪ ঘন্টায় প্রায় ১ মিলিয়ন টিকিট বিক্রি হয়ে গিয়েছে। এবার  ট্রেড অ্যানালিস্টরা মনে করছেন অ্যান্থনি রুশো এবং জোশেপ রুশো পরিচালিত এই ছবি বক্স অফিসে হুল্লোড় ফেলে দেবে। ২৬ এপ্রিল মুক্তি পাচ্ছে ‘অ্যাভেঞ্জার্স এন্ডগেম’।

ফিল্ম অ্যানালিস্ট গিরিশ জোহর ছবির আয় প্রেডিকশন করে বুঝতে পেরেছেন ‘অ্যাভেঞ্জার্স এন্ডগেম’-এর বিশাল ওপেনিং হতে চলেছে ভারতে। তিনি বলেন, ”রুশো ব্রাদার্সের পরিচালিত ছবি অনেকদিন থাকবে সিনেমাহলে। এমনকী ভারতে সমস্ত ভাষাতে প্রথম দিনে প্রায় ৫০ কোটির ব্যবসার সম্ভবনাও উড়িয়ে দেওয়া যাচ্ছে না। তিনি আরও জানান, ভারতে রজনীকান্তের ছবি নিয়ে যে উন্মাদনা দেখা যায় এই ছবির ক্ষেত্রেও সেরকম আশা রয়েছে। সেকারণেই সিনেমাহল মালিকরা ভোরবেলা ছবির শো রেখেছেন। একমাত্র থালাইভার ছবির ক্ষেত্রের বিশেষভাবে এই শো রাখা হত।”

আরও পড়ুন, প্রাক্তন মোহনবাগান ক্যাপ্টেনের নাতনি পর্দার ফুটবলার নায়িকা ‘জয়ী’

বক্সঅফিসের তরফে ছবির যা আয়ের লক্ষণ, তা  দেখে গিরিশ ঘোষ বলেন, ”এই উন্মাদনাটা অসম্ভব ভাল। বক্সঅফিসে হইচই ফেলে দিতে পারে এই ছবি। ভারতের চিত্রপরিচালকরা এই সময়ে বুদ্ধিমানের মতো কাজ করেছেন। অ্যাভেঞ্জার্সের সঙ্গে কোনও ছবি মুক্তি পেলে তা ব্ক্স অফিসে ধরাশায়ী হত। দর্শক ভাল ছবি দেখার জন্য মুখিয়ে রয়েছে। প্রথমেই প্রায় দু সপ্তাহের বুকিং দেখা যাচ্ছে এবং সে কারণেই ছবিটা থেকে ভাল ব্যবসার আশা করছি।”

গিরিশ জোহর আরও বলেন, ”অ্যাভেঞ্জার্স এন্ডগেম-এর প্রি রিলিজের উন্মাদনা যে এতটা হবে আশা করা যায়নি। চীনে গতকাল ছবিটি মুক্তি পেয়েছে ও রিভিউও ইতিবাচকই রয়েছে।ইতিমধ্যেই রেকর্ড ভেঙে ফেলেছে এই ছবি। ভারতে সমস্ত ভাষা মিলিয়ে ২৬০০ স্ক্রিনে মুক্তি পাচ্ছে এই ছবি। এখনই মিলিয়নের উপর টিকিট বিক্রি হয়েছে। কোথাও কোথাও এমন হল রয়েছে যেখানে সারাদিন শো দেখানো হচ্ছে। অগ্রিম বুকিংয়ে ৬০ শতাংশ টিকিট বুক হয়ে গিয়েছে। সব মিলিয়ে বোঝা যাচ্ছে অ্যাভেঞ্জার্সের ছুটির দিন শেষ”।

Read the full story in English 

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Marvel film to earn rs 50 crore on day 1

Next Story
প্রাক্তন মোহনবাগান ক্যাপ্টেনের নাতনি পর্দার ফুটবলার নায়িকা ‘জয়ী’Joyi heroine is closely related to former Mohunbagan captain
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com