scorecardresearch

বড় খবর

মেরি কমের সাফল্যে আনন্দের জোয়ার বি-টাউনে

ষষ্ঠ বার বিশ্বসেরার শিরোপা পেয়েছেন মেরি কম। আর তাতে বলিউডের সেলিব্রেশন ছিল দেখার মতো। প্রিয়াঙ্কা চোপড়া থেকে অমিতাভ বচ্চন প্রশংসার বন্যা বইল এই বক্সারের জন্য।

বলিউডে মেরি কমের প্রশংসার বন্যা। Photo: Instagram/amitabhbachchan
আরও একবার ভারতকে গৌরবান্বিত করলেন মেরি কম। দিল্লিতে অনুষ্ঠিত বিশ্ব বক্সিং চ্যাম্পিয়নশিপে বিশ্বসেরার শিরোপা ষষ্ঠবারের মতো ছিনিয়ে নিলেন তিনি। আর তাতে বলিউডের সেলিব্রেশন ছিল দেখার মতো। প্রিয়াঙ্কা চোপড়া থেকে অমিতাভ বচ্চন প্রশংসার বন্যা বইল এই বক্সারের জন্য। প্রিয়াঙ্কা চোপড়া তো বড় পর্দায় মেরি কমের চরিত্রে অভিনয় করেছেন। উমঙ্গ কুমারের পরিচালনায় ২০১৪য় তৈরি হয়েছিল মেরি কম। তাই এদিন নিজের আনন্দের বাঁধ ধরে রাখতে পারেননি অভিনেত্রী। টুইট করে শুভেচ্ছা জানালেন বক্সারকে।

হৃতিক রোশন লিখলেন, ”এখন পর্যন্ত ছয়, আর এটা তো সবে শুরু! অনেক অনেক শক্তি ও সাহস তোমায় মেরি কম”! নিজের সঙ্গে মেরি কমের ছবি টুইট করলেন বলিউড শাহেনশা। মেরি তাঁকে বক্সিং গ্লাভস উপহার দিয়েছিলেন এদিন সেটা নিয়েই টুইট করলেন বিগ বি।

প্রসঙ্গত, শনিবার ষষ্ঠবার সোনা জিতলেন এই মহিলা বক্সার। ইউক্রেনের হান্না ওখোতাকে ৫-০ হারিয়ে সেরার শিরোপা জিতেছেন তিনি। এরআগে ২০০২, ২০০৫, ২০০৬, ২০০৮ এবং ২০১০ এ পাঁচবার সোনা জিতেছেন মেরি কম।

Read the full story in English 

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Mary kom sixth gold win priyanka chopra amitabh bachchan anushka sharma