বড় খবর

জন্মদিনের আগে পুরীতে জগন্নাথ দর্শনে সাংসদ-অভিনেত্রী মিমি চক্রবর্তী

সিঙ্গল থেকে নিজের জীবনকে কতটা উপভোগ করছেন? ‘ভ্যালেন্টাইন উইক’-এ সেকথা খোলসা করলেন মিমি।

mimi

প্রত্যেক বছরই অন্তত তিনবার জগন্নাথ দর্শন করেন মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। তবে গতবছর অতিমারীর প্রকোপে তা আর সম্ভব হয়ে ওঠেনি। তাই জানুয়ারির মাঝামাঝি সময়ে পুণ্যার্থীদের জন্য মন্দিরের দরজা খুলতেই, মনে মনে পরিকল্পনা করে ফেলেছিলেন যে, এবার পুরীতে গিয়ে পুজো দিয়ে আসবেন। করলেনও তাই। জগন্নাথ দর্শন করে, পুণ্যার্থীদের মতো নিষ্ঠাভরে ভোগপ্রসাদ খেলেন।

সিনেমার শুট, সংসদীয় এলাকার কাজ, সামনে আবার একুশের নির্বাচনী প্রচারে খেয়াল রাখার জন্য ‘দিদি’র কড়া নির্দেশ… মিমি চক্রবর্তীর ব্যস্ততা এখন তুঙ্গে। এর মাঝেই একদিন সময় পেয়ে ঝটপট পুরী যাওয়ার প্ল্যান কষে ফেললেন। সেই মতোই সকালের বিমান ধরে চলে গেলেন পুরী। তারপর মন্দিরে গিয়ে পুজো দিয়ে রাতের উড়ানেই আবার কলকাতায় ফিরে এলেন সাংসদ-অভিনেত্রী। জগন্নাথ মন্দির এবং ভোগপ্রসাদের ছবিও শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। উপরন্তু এই সপ্তাহেই আবার মিমির জন্মদিন। কাজেই সেই বিশেষ দিনের আগে জগন্নাথের আশীর্বাদ নিয়ে এলেন তিনি। তাঁর কথায়, “প্রত্যেকবারই জগন্নাথ দর্শনে মনে একটা শান্তি খুঁজে পাই।”

জন্মদিন তো বটেই, তবে প্রেমের সপ্তাহে কি মিমির বিশেষ কোনও পরিকল্পনা রয়েছে? তাঁর কথায়, সিঙ্গলহুডের প্রত্যেকটা মুহূর্ত তিনি তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছেন। আর ভালবাসার জন্য কোনও বিশেষ দিন হয় না বলেই তাঁর বিশ্বাস। পাশাপাশি এও জানান যে, সন্তানসম দুই পোষ্য ম্যাক্স আর চিকুর থেকেই বেজায় ভালবাসা পান তিনি। তাই ভ্যালেন্টাইন ডে-টা ওদের সঙ্গেই কাটাতে চান মিমি।

Web Title: Mc mp actress mimi chakraborty visited puri jagannath temple

Next Story
প্রিয়াঙ্কার ছবিতে রাজ চক্রবর্তী! পরিচালকের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন নায়িকাRaj-priyanka
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com