বড় খবর

পাঁচতারা হোটেলের খাবারে ভর্তি পোকা, টুইটারে সরব অভিনেত্রী মীরা

অভিনেত্রী মীরা চোপড়া আমেদাবাদের ডবল ট্রি হোটেলে ছিলেন। সেখানেই পোকায় ভরা খাবার নিয়ে তোলপাড় টুইটার। 

meera food
হোটেলের খাবারে পোকা। Photo: Meera Chopra/Instagram

বলিউড অভিনেত্রী মীরা চোপড়া আমেদাবাদের ডাবল ট্রি হোটেলে উঠেছিলেন। সেখানেই তাঁর রাতের খাবারে পাওয়া গেল পোকা। মীরা টুইটারে পোকা ভরা প্লেটের ছবি দিতেই তোলপাড় সোশাল মিডিয়া। টুইট করে মীরা লেখেন, ডাবল ট্রি-তে খাবার অর্ডার দিয়েছিলাম, আর পেলাম ওয়ার্ম ভরা প্লেট। ফুড সেফটি এন্ড স্ট্যান্ড্রাডস অথরিটি অফ ইন্ডিয়া দেখুন। এখানে থাকার জন্য বিশাল অঙ্কের টাকা দিচ্ছি আর বদলে পাচ্ছি পোকা ভরা খাবার। যত শীঘ্র সম্ভব এর বিরুদ্ধে ব্যবস্থা নিন।

আরও পড়ুন, দু’টো কলার দাম দেখে চোখ কপালে উঠল রাহুল বোসের

তবে তার টুইটের উত্তর দিয়েছেন ফুড সেফটি এন্ড স্ট্যান্ড্রাডস অথরিটি অফ ইন্ডিয়া (FSSAI)। তারা লিখেছেন,  তাদের দফতরের অভিযোগ সেলে ইতিমধ্যেই তা জানানো হয়েছে এবং সঠিক তদন্তের জন্য কিছুটা সময় চেয়ে নেওয়া হচ্ছে। আরও একটি টুইটে মীরার অভিযোগ, এই বিষয়ে ”ডবল ট্রি হোটেল কোনও ব্যবস্থা গ্রহণ করেনি”, উপরন্তু ”পুরো বিষয়টা এড়িয়ে যাওয়ার চেষ্টা করা হচ্ছে”।

প্রসঙ্গত, মীরা চোপড়া প্রিয়াঙ্কা চোপড়ার বোন, এবং বলিউডের ছবি সেকশন ৩৭৫-এ দেখা যেতে চলেছে তাঁকে। মীরা ছাড়াও ছবিতে অভিনয় করেছেন রিচা চড্ডা ও অক্ষয় খান্না।

Read the full story in English 

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Meera chopra was dining at the doubletree hotel in ahmedabad when she found worms in her food

Next Story
রানুর গলা শুনে দর্শক বাকরুদ্ধ হবেন: হিমেশ রেশমিয়াhimesh ranu
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com