বড় খবর

কীটনাশক-জলে শ্রমিক স্নান যোগীরাজ্যে, নিন্দায় সরব টলিউড

এই ঘটনায় গর্জে উঠেছেন স্বস্তিকা মুখোপাধ্যায়ও। তিনি বলেন, “গরিব মানুষদের জন্য কিচ্ছু করা হচ্ছে না। আমি দেখছি এরপরও লোকে উত্তরপ্রদেশের সরকারের প্রশংসা করে যাচ্ছেন।”

একটি ভিডিও টুইটারে ভাইরাল হতেই নিন্দায় সরব হয়েছে সোশাল মিডিয়ায়, নেটিজেনরা

লকডাউনে ঘরবন্দী দেশে শ্রমিকদের প্রতি উত্তরপ্রদেশের প্রশাসনের বেনজির দৃষ্টিভঙ্গি নিয়ে এবার ক্ষোভ প্রকাশ করল টলিউড। ২১ দিনের লকডাউনের মধ্যেই যারা উত্তরপ্রদেশ ফিরেছেন সেই সব শ্রমিকদের রাস্তায় বসিয়ে তাঁদের গায়ে দেওয়া হল ক্লোরিন মিশ্রিত জল। করোনাভাইরাস সংক্রমণ রুখতে এমন ঘটনায় ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে বরেলি প্রশাসন।

এই ঘটনার একটি ভিডিও টুইটারে ভাইরাল হতেই নিন্দায় সরব হয়েছে সোশাল মিডিয়ায়, নেটিজেনরা। দেখা গিয়েছে শ্রমিকদের সঙ্গে তাঁদের বাচ্চাদেরও কীটনাশক মিশ্রিত জলে স্নান করানো হচ্ছে।

আরও পড়ুন, ঋত্বিকের জন্মদিনে তাঁর অভিনীত কিছু সেরা ছবির একনজরে

নেটিজেনদের পাশাপাশি এই ঘটনায় সরব হয়েছেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় এবং স্বস্তিকা মুখোপাধ্যায়। তাঁরা দুজনেই এই বিষয়টিকে অমানবিক বলে উল্লেখ করেছেন। রাজ ঘরণী শুভশ্রী টুইট করে বলেন, “কীটনাশক কোনওদিন মানুষের উপর প্রয়োগ করা উচিত? এটা কী করোনাভাইরাস আটকানোর কোনও কারণ হতে পারে? একটা অমানবিক ঘটনা। এই মুহুর্তে আমাদের উচিত মনুষ্যত্ব রেখে পাশে দাঁড়ানো। কিন্তু কোথায় হচ্ছে সেটা?”

এই ঘটনায় গর্জে উঠেছেন স্বস্তিকা মুখোপাধ্যায়ও। তিনি বলেন, “গরিব মানুষদের জন্য কিচ্ছু করা হচ্ছে না। আমি দেখছি এরপরও লোকে উত্তরপ্রদেশের সরকারের প্রশংসা করে যাচ্ছেন।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: Migrants wash off by cholrine water in uttarpradesh tolly celebs roar

Next Story
লকডাউন! অভুক্ত কুকুরদের পরিচর্যায় জয়া আহসান
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com