বড় খবর

বড়দিনের আগে ‘সান্তা’ মিকা সিং, পথশিশুদের মুখে হাসি ফোটালেন গায়ক

দেখুন সেই ভিডিও।

mika-singh

বড়দিন উপলক্ষে দুর্গতদের জন্য যেন সান্তা সাজলেন বলিউড গায়ক মিকা সিং (Mika Singh)। পথশিশুদের আইসক্রিম খাইয়ে, তাদের সঙ্গে মজার সময় কাটিয়ে তাদের অনাবিল আনন্দের সঙ্গী হলেন তিনি।

রাত পোহালেই বড়দিন। আর উৎসব মানেই তো আপনজন, আড্ডা, খাওয়া-দাওয়া, বেজায় আনন্দ। বড়দিন হলে তো কোনও কথাই নেই। কেক-পেস্ট্রি সহযোগে দেদার পার্টি। তার সঙ্গে নতুন জামা-কাপড়, জুতো তো আছেই! কিন্তু ওরা? যারা পথের ধারে খোলা আকাশের নিচে বসে শুধু নতুন বছরের আনন্দে আতসবাজির রোশনাই দেখে! ক্রিস্টমাস পার্টি তো দূরে থাক, তাদের সঙ্গে কেউ আনন্দ ভাগ করে নেওয়ার কথা অবধি ভাবে না। তবে মিকা সিং ভেবেছেন।

সম্প্রতি বলিউড গায়ক একটি ভিডিও শেয়ার করেছেন তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। যেখানে তাঁকে দেখা গেল পথশিশুদের হাতে চকোলেট আইসক্রিম তুলে দিতে। দেখা গেল বেশ কয়েকজন শিশুকে নিয়ে একটি আইসক্রিমের দোকানে গিয়েছেন মিকা। দোকানের সামনে বসে ওরা অধীর আগ্রহে অপেক্ষা করছে যে কখন ওদের হাতে আইসক্রিমটা আসবে। তার মাঝখানেই ওদের সঙ্গে মজার মজার কথা বলছেন মিকা। এরপর নিজেই পথশিশুদের হাতে তুলে দিলেন চকোলেট আইসক্রিম। যা পেয়ে ওই পথশিশুরা আনন্দে একেবারে আত্মহারা। আইসক্রিম পেয়ে ধন্যবাদও জানাল বলিউড গায়ককে। শুধু তাই নয়, দারিদ্রে ঘেরা জীবন থাকলেও ওরা যে অল্পেতেই খুশি, সেকথাও জানালেন গায়ক।

ভিডিও শেয়ার করে লিখলেন, “রাস্তায় এই বাচ্চাগুলোর সঙ্গে দেখা হল। যখন ওদের জিজ্ঞেস করলাম যে, তোমাদের কী চাই, ওরা শুধু বলল চকোলেট আইসক্রিম। উত্তরটা শুনেই আমার মনটা ভরে গেল। ওরা চাইলেই অন্য কিছু চাইতে পারত। কিংবা টাকা-পয়সাও চাইতে পারত। কিন্তু চায়নি। এটাই প্রমাণ করে যে, দারিদ্র্যের ঘেরাটোপে জাবন কাটলেও ওরা বড়ই সৎ। ওরা গরীব হতে পারে, কিন্তু ওরা অল্পেতেই খুশি আর তুষ্ট।”

বলিউডের অন্যতম জনপ্রিয় গায়ক বলা হয় মিকা সিংকে। কারণ, তাঁর ঝুলিতে হিট গানের সংখ্যা নেহাত কম নয়! ‘নাগাড়া’ থেকে ‘সাওন মে লগ গ্যায়ি আগ’, একের পর এক গানে মাতিয়ে রেখেছেন আট থেকে আশির হৃদয়। বলিউডে বিভিন্ন ছবির প্লে-ব্যাকের পাশাপাশি তাঁর নিত্যনতুন গানের অ্যালবাম নিয়েও শ্রোতাদের মধ্যে উৎসাহের অন্ত নেই। বর্তমানে সারেগামাপা-র মতো জনপ্রিয় রিয়্যালিটি শোয়ের মঞ্চেও বিচারক হিসেবে দেখা যাচ্ছে মিকা সিংকে। এবার সেই মিকা সিংয়েরই অন্য রূপ দেখলেন মানুষ।

 

 

View this post on Instagram

 

A post shared by Mika Singh (@mikasingh)

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Mika singh makes smile needy kids watch video

Next Story
সমাজে এখনও ব্রাত্য তৃতীয় লিঙ্গের মানুষ, টেলিদর্শকের আপত্তিতেই বন্ধ হচ্ছে ‘ফিরকি’!phirki
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com