বড় খবর

ভোররাতে মুম্বইয়ের রাস্তায় খারাপ গাড়ি, মিকার জন্য ছুটে এলেন শয়ে শয়ে মানুষ, দেখুন ভিডিও

মুম্বইয়ে ভারী বৃষ্টির জেরে রাত ৩টে নাগাদ গাড়ি খারাপ হয়ে যায় মিকা সিংয়ের।

Mika Singh, Bollywood, Mumbai Rain, bengali news today, মিকা সিং
মুম্বইয়ের বৃষ্টিতে বিপাকে মিকা সিং

মজা করে বলা হয়, মুম্বইয়ে বছরভর একটাই মরসুম- বর্ষাকাল। ভারী বৃষ্টির উৎপাতে সাধারণ মানুষ থেকে এখানে ভোগেন সেলেবরাও। কারও শ্যুটিংয়ে পৌঁছতে দেরি হয়, আবার কেউ বা যথাসময়ে বাড়ি ফিরতে পারেন না যানজটে। খানিক বৃষ্টি হলেই হল! জমা জলে বিপর্যস্ত হয় মায়ানগরীর বাসিন্দাদের জনজীবন। রবিবার রাতেও ঠিক এমনই কাণ্ড ঘটল। ভোর রাতে হঠাৎই খারাপ হয়ে গেল মিকা সিংয়ের গাড়ি। যা দেখে আশপাশ থেকে বহু মানুষ ছুটে এলেন গায়ককে সাহায্য করতে।

ঘড়িতে তখন রাত ৩টে। ভারী বৃষ্টিতে মুম্বইয়ের রাস্তায় জল জমে গিয়ে একাকার। তার মাঝেই গাড়ি খারাপ হয়ে গেল মিকা সিংয়ের। রাস্তায় ভীড় দেখে হঠাৎ করেই ছুটে আসেন কয়েকজন। তখনও জানেন না তাঁরা যে গাড়ির ভিতরে চালকের আসনে বসে রয়েছেন স্বয়ং মিকা। তবে সেই খবর ছড়িয়ে পড়তে সময় লাগেনি। মিকা সিংয়ের গাড়ি খারাপ হওয়ার খবর শুনে তৎক্ষণাৎ পাশ থেকে ছাতা নিয়ে ছুটে আসেন আরও কয়েকজন। ভিড় জমতে জমতে একটা সময় প্রায় ২০০ জন হয়ে যায়। চারিদিকে তারকাকে দেখার উচ্ছ্বাস। আবার কেউ বা এগিয়ে দিলেন ছাতা।

[আরও পড়ুন: ‘ভারতের টম হ্যাঙ্কস আমির খান!’ লগান দেখে প্রশংসায় ভরিয়েছিলেন হলিউডের টনি স্টার্ক]

জনতার উচ্ছ্বাসের সেই মুহূর্তই ধরা পড়েছে বলিউড ফটোগ্রাফার ভাইরাল ভায়ানির ক্যামেরায়। গাড়িবন্দি অবস্থায় তাঁর লেন্সে ধরা পড়লেন মিকার বান্ধবী আকাঙ্ক্ষা পুরীও। বলিউডে জোর চর্চা মিকার সঙ্গে নাকি প্রেম করছেন তিনি। তবে আকাঙ্ক্ষার কথায়, তাঁরা একে-অপরকে প্রায় ১২ বছর ধরে চেনেন। তাই মিকা তাঁর পরিবারের সদস্যের মতোই। পাশাপাশি আকাঙ্ক্ষা এও স্পষ্ট করে দেন যে, তার মানে এই নয় যে তিনি মিকার সঙ্গে প্রেম করছেন। আর ভবিষ্যতেও এরকম কোনও পরিকল্পনা নেই তাঁদের।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Mika singhs car breaks down during mumbai rain

Next Story
‘সুখবর’ দিলেন নেহা ধুপিয়া, দ্বিতীয়বার মা হতে চলেছেন অভিনেত্রীNeha Dhupia, Angad Bedi, bollywood, Neha Dhupia second pregnancy, bengali news today, নেহা ধুপিয়া
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com