scorecardresearch

বড় খবর

করণ জোহরের বড় চমক! প্রথমবার ভারতীয় ছবিতে ‘কিং অফ রিং’ মাইক টাইসন

বিশ্ব বিখ্যাত বক্সারের বলিউড ডেবিউ। কারা রয়েছেন জানেন?

Mike Tyson, Karan Johar, Liger, Vijay Deverakonda, Ananya Pandey, মাইক টাইসন, লাইগার, বিজয় দেবেরাকোণ্ডা, অনন্যা পাণ্ডে, করণ জোহর, bengali news today
করণ জোহরের ছবিতে 'কিং অফ রিং' মাইক টাইসন

‘শেরশাহ’-র সাফল্যে পর সদ্য হাত দিয়েছেন ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’তে। রণবীর সিং, আলিয়া ভাটকে শুরু শুটিং। আর এর মাঝেই আরও এক বড়সড় ঘোষণা করে ফেললেন করণ জোহর (Karan Johar)। প্রযোজক-পরিচালকের আগামী ছবিতে দেখা যাবে ‘কিং অফ রিং’ মাইক টাইসনকে (Mike Tyson)। আজ্ঞে! প্রথমবারের জন্য ভারতীয় চলচ্চিত্রের পর্দায় ধরা দেবেন বিশ্বখ্যাত এই বক্সার। বাকি কাস্টিংয়ের তালিকাতেও চমক।

কারা থাকছেন? সোমবার টুইটারে করণ জানান, মাইক টাইসনের পাশাপাশি এই ছবিতে দেখা যাবে দক্ষিণী সুপারস্টার বিজয় দেবেরাকোণ্ডা এবং অনন্যা পাণ্ডেকে। সিনেমার নাম ‘লাইগার’ (Liger)। পরিচালকের আসনে পুরী জগন্নাথ। যদিও এর আগে শাহিদ কাপুর অভিনীত ফুল অ্যান্ড ফাইনাল ছবিতে এক ছোট্ট চরিত্রে দেখা গিয়েছিল মাইককে। তবে করণ জহর প্রযোজিত ‘লাইগার’-এ বেশ লম্বা দৈর্ঘ্যের স্ক্রিনপ্রেসেন্স-ই থাকবে টাইসনের বলে শোনা যাচ্ছে। ফিল্ম ইউনিট ঘনিষ্ঠ সূত্রে “একজন মার্শাল আর্টস গুরুর ভূমিকায় দেখা যাবে টাইসনকে।”

https://platform.twitter.com/widgets.js

করণ জোহর টুইট করে একটি ভিডিও পোস্টও করেছেন। ক্যাপশনে লিখেছেন, “প্রথমবার ভারতীয় ছবিতে অভিনয় করতে চলেছেন ইতিহাস-স্রষ্টা, অপ্রতিরোধ্য আইকন, প্রবাদপ্রতিম মাইক টাইসন। মাইক টাইসনকে স্বাগত।” করণ জোহর সম্ভবত স্পোর্টস ড্রামার প্রযোজনা করতে চলেছেন। সিনেদর্শকদের কৌতূহল, তাহলে কি ‘লাইগার’ ছবিতে বিজয় দেবেরাকোণ্ডার বিপরীতে মাইক টাইসনকে দেখা যাবে? সেই প্রশ্নের উত্তর অধরাই।

[আরও পড়ুন: ফের ধাক্কা BJP-তে! সমস্ত দলীয় পদ ছাড়লেন অভিনেতা সুমন বন্দ্যোপাধ্যায়]

https://platform.twitter.com/widgets.js

টুইট করে বিজয় লিখেছেন, “আমরা পাগলামি দেখাবো বলেছিলাম, এখান থেকেই তার যাত্রা শুরু হল। প্রথমবার ভারতীয় সিনেপর্দায় আসতে চলেছে পৃথিবীর সবথেকে ভয়ঙ্কর লোক, বক্সিংয়ের ঈশ্বর, লেজেন্ড, সর্বকালের সেরা।” প্রসঙ্গত, চলতি বছরের সেপ্টেম্বরেই মুক্তি পাওয়ার কথা ছিল এই ছবির। কিন্তু অতিমারীর কারণেই তা পিছিয়ে যায়। হিন্দি, তেলেগু, তামিল, কন্নড়, মালায়ালম মোট পাঁচটি ভাষায় প্রেক্ষাগৃহে আসছে ‘লাইগার’।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Mike tyson to make his bollywood debut with karan johars liger