বড় খবর

মোদীর বায়োপিক বানাচ্ছেন টলিউড পরিচালক, বাংলায় নয় হিন্দিতে তৈরি হচ্ছে ছবি

কোন অভিনেতাদের দেখা যাবে ছবিতে? জানুন বিশদে।

modi biopic

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর (Narendra Modi) জীবনকাহিনি হিন্দিতেও হয়েছে। মূল ভূমিকায় দেখা গিয়েছিল বিবেক ওবেরয়কে। গত লোকসভা নির্বাচনের আগে যে ছবি মুক্তি পাওয়া নিয়ে কম শোরগোল হয়নি রাজনৈতিক মহলের অন্দরে। এবার টলিউড পরিচালকের হাত ধরে পর্দায় ফুটে উঠতে চলেছে প্রধানমন্ত্রীর বায়োপিক। নেপথ্যে মিলন ভৌমিক (Milan Bhowmik)।

উল্লেখ্য, আদতে টলিউড পরিচালক হলেও মিলন কিন্তু জাতীয় স্তরের দর্শকের কথা মাথায় রেখে হিন্দিতেই ছবি তৈরি করতে চলেছেন। এর আগে আরও একটি হিন্দি ছবির পরিচালনার কাজও করেছেন। সেই ছবি তৈরি হয়েছিল শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়কে নিয়ে- ‘১৯৪৬: দ্য গ্রেট ক্যালকাটা কিলিং’। তবে সিনেমার বিষয়বস্তু বিতর্কিত হওয়ায়, সেই ছবি আর প্রেক্ষাগৃহ অবধি পৌঁছয়নি। এবার মোদীতে ফোকাস করেছেন পরিচালক। এক চা-ওয়ালা থেকে রাষ্ট্রনেতা হওয়ার কাহিনি তিনি তুলে ধরবেন পর্দায়। সিনেমার নাম- ‘এক অউর নরেন’।

মিলন ভৌমিকের ছবিতে নরেন্দ্র মোদীর ভূমিকায় দেখা যাবে গজেন্দ্র চৌহানকে (Gajendra Chauhan)। প্রথমটায় অবশ্য এই চরিত্রের জন্য পরেশ রাওয়ালকে ভাবা হয়েছিল। তবে পরবর্তীতে বলিউডের প্রবীণ অভিনেতা তাঁর শারীরিক অসুস্থতার কারণে ছবিটি থেকে সরে আসেন। এরপরই মোদীর চরিত্রে গজেন্দ্রকে ভাবা হয়। সূত্রের খবর, যোগী আদিত্যনাথের চরিত্রে দেখা যাবে বাঙালি অভিনেতা সুদীপ মুখোপাধ্যায়কে (Sudip Mukherjee)।

শীঘ্রই শুরু হতে চলেছে ছবির শুটিং। সূত্রের খবর, ফেব্রুয়ারির ২৭ তারিখেই হবে সিনেমার মহরতের অনুষ্ঠান। পরিচালক মিলনের কথায়, এই ছবি কোনও রাজনৈতিক মতাদর্শের উপর ভিত্তি করে তৈরি হচ্ছে না। ব্যক্তি নরেন্দ্র মোদীর জীবনেও বহু চড়াই-উতরাইয়ের কাহিনি আছে। সেগুলোই তুলে ধরা হবে। অন্যদিকে মোদীর জুতোতে পা গলাতে চলা অভিনেতা গজেন্দ্র জানিয়েছেন,
দেশের প্রধানমন্ত্রীর বায়োপিকে অভিনয়ের সুযোগ পেয়ে তিনি বেজায় উচ্ছ্বসিত।

Web Title: Milan bhowmik is all to make narendra modis biopic

Next Story
উত্তম কুমারের বায়োপিকে ‘মহানায়িকা’র ভূমিকায় ঋতুপর্ণা সেনগুপ্তRituparna
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com