scorecardresearch

বড় খবর

মোদীর দফতরে চপ্পল পায়ে মিলিন্দ সোমান, গোপাল উপহার দিয়েও বিতর্কে!

প্রধানমন্ত্রীর দপ্তরে হাওয়াই চপ্পল পড়ে গিয়েছিলেন মিলিন্দ সোমান।

মোদীর দফতরে চপ্পল পায়ে মিলিন্দ সোমান, গোপাল উপহার দিয়েও বিতর্কে!
নরেন্দ্র মোদীর সঙ্গে দেখা করলেন মিলিন্দ সোমান

ঝাঁসিতে আয়োজিত ‘Unity Run 2022’ অর্থাৎ ‘ঐক্যের দৌঁড়’ শেষ করেই নরেন্দ্র মোদীর সঙ্গে দেখা করতে ছুটেছেন মিলিন্দ সোমান। আর প্রধানমন্ত্রীর দপ্তরে হাওয়াই চপ্পল পড়ে গিয়েই বিপাকে পড়তে হয়েছে মডেল-অভিনেতাকে।

বুধবারই প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করে এসেছেন মিলিন্দ সোমান। আর সেই সৌজন্য সাক্ষাতে নরেন্দ্র মোদীকে ছোট্ট গোপালও উপহার দিয়েছেন মডেল-অভিনেতা। মোদীর সঙ্গে সাক্ষাতের সেই ছবি নিজেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন মিলিন্দ। অনুরাগীরা প্রশংসায় ভরিয়ে দিলেও নেটজনতার একাংশের নজর যায় অভিনেতার পায়ের দিকে। আর তাতেই ট্রোলের শিকার হতে হয় মিলিন্দ সোমানকে।

‘Unity Run 2022’-এর আট দিনব্যাপী অনুষ্ঠানে মোট ৪৫১ কিলোমিটার দৌঁড়তে হয়েছে। হিসেব বলছে গড়ে যা ৫১ কিলোমিটারে দাঁড়ায়। সেই অনুষ্ঠানে অংশগ্রহণের পরই মোদীর সঙ্গে দেখা করতে যান মিলিন্দ। প্রধানমন্ত্রীর সঙ্গে ছবি শেয়ার করে মিলিন্দ সোমান লেখেন, “‘Unity Run 2022’ অনুষ্ঠানের পর প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করলাম। খেলাধূলা, স্বাস্থ্য পরিচর্যা, ফিটনেস থেকে প্রাচীন ভারত যাবতীয় বিষয় নিয়ে পারস্পরিক আগ্রহ প্রকাশ ও আলোচনা করতে পেরে খুব ভাল লাগছে। উনি দেশে যোগব্যায়াম ও আয়ুর্বেদ শাস্ত্রের প্রচারের জন্য যা করছেন, তার জন্য আমি ধন্যবাদ জানিয়েছি। জয় হিন্দ।”

মিলিন্দ সোমানের শেয়ার করা ২টি ছবির একটিতে দেখা গেল, মোদীর হাতে ছোট্ট গোপালের মূর্তি তুলে দিচ্ছেন তিনি। যা কিনা তাঁর স্ত্রী অঙ্কিতা কোনওয়ার বৃন্দাবন থেকে কিনে নিয়ে এসেছিলেন। অন্যটিতে প্রধানমন্ত্রীর পাশে দাঁড়িয়ে হাসিমুখে সাদামাটা পোশাকে ক্যামেরার দিকে পোজ দিয়েছেন মিলিন্দ। আর এই ছবিতেই নজর আটকে যায় নেটজনতার একাংশের। কারণ, অভিনেতা-সুপার মডেলের পায়ে পরনে হাওয়াই চপ্পল।

[আরও পড়ুন: মা দুর্গা জুড়লেন দুই বাংলাকে, কলকাতার ২ পুজোর মুখ পদ্মাপাড়ের অপু বিশ্বাস]

রসিকতা করতেও পিছপা হলেন না নেটজনতার একাংশ। তাঁদের মন্তব্য, “এই ব্র্যান্ডের হাওয়াই চপ্পল পড়েই তো মাইলের পর মাইল দৌঁড়ন মিলিন্দ সোনাম।” যদিও এমন রসিকতায় কোনওরকম পাল্টা টিপ্পনি কাটেননি অভিনেতা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Milind soman met narendra modi trolled for wearing slippers