scorecardresearch

বড় খবর

কথা বলেন না অর্জুন! মান সম্মান খুইয়ে নম্বর চেয়েছিলেন মিমিই

শেষই হচ্ছে না অভিযোগ… কী বলছেন অভিনেতা?

কথা বলেন না অর্জুন! মান সম্মান খুইয়ে নম্বর চেয়েছিলেন মিমিই
মিমি-অর্জুনের অভিযোগ!

মিমির সঙ্গে দেদার ঝগড়া অর্জুনের। দুজনের মধ্যে কথাই হত না? একসঙ্গে মেগা সিরিয়াল করেছেন, অভিনয় করেছেন ছবিতেও, কিন্তু না অর্জুন নাকি কোনদিন কথা বলেন নি মিমির সঙ্গে! খেলা যখনের প্রসঙ্গে এহেন অভিযোগ আনলেন অভিনেত্রী। সম্প্রতি এক সাক্ষাৎকারে একে অপরকে নিয়ে সরব মিমি-অর্জুন।

ফের জুটি বেঁধেছেন একসঙ্গে। গানের ওপারে দিয়ে দুজনের পথ চলা শুরু। তারপর বাপি বাড়ি যা থেকে ক্রিসক্রস- দুজনে চলার পথে অনেক ছবিতেই কাজ করেছেন। কিন্তু যত অভিযোগ এখনই যেন উঠছে। ইন্ডাস্ট্রিতে নতুন এসেছিলেন মিমি। সেইভাব কাউকে চিনতেন না। সকলকে সমীহ করে চলতেন। আর অর্জুন, চিরকালই একটু চুপচাপ স্বভাবের অভিনেতা। শুধু রিহার্সাল আর শটের মধ্যেই সীমাবদ্ধ ছিল জীবন।

মিমিকে দেখলেই বিরক্ত হতেন অর্জুন? অভিনেত্রী কিন্তু সেই কথাই জানালেন। সহ অভিনেত্রীর সঙ্গে কথা বলতেও লজ্জা পান অর্জুন। একসঙ্গে এতগুলো ছবি কিন্তু অর্জুনের ফোন নম্বর পর্যন্ত ছিল না তাঁর কাছে। মিমি বলেন, “এটা খুব লজ্জার বিষয় যে আমায় অন্য আরেকজনের থেকে ওর নম্বর নিতে হচ্ছে”। তবে অর্জুন যে নিজস্ব জীবনে একটু পাগল সে কথাও জানালেন মিমি।

আরও পড়ুন [ পরনে শুধু সাদা থান! মক্কাতে ‘উমরাহ’ পালন করছেন শাহরুখ, দেখে চেনাই দায়! ]

সারাজীবন যে আন-সোশ্যাল সেই কথা হাসিমুখে স্বিকার করলেন অর্জুন। সবসময় পোকার ফেস করে রাখতেন অভিনেতা। শুধু তাই নয় মিমি বললেন, “আমায় সোশ্যাল মিডিয়ায় ফলো পর্যন্ত করত না। আমার টিম ওকে ট্যাগ করতে গিয়ে জানতে পারি যে ওটাও করে না”। এদিকে অর্জুনের বক্তব্য, মিমি অতিরিক্ত সত্যি কথা সবার সামনে বলে যেগুলো আসলে ঠিক কিনা জানা নেই তাঁর।

দুজনের মধ্যে অসাধারণ কেমিস্ট্রি, অন্তত লোকজন তাইই বলে থাকেন। কিন্তু এইকথা শুনে রীতিমতো অবাক দুজনেই। যদিও, অর্জুন নিজেও এক চুল ছাড়লেন না মিমিকে। যা নয় তাই বললেন তিনিও। তবে আউটডোরে শুট করতে গিয়ে দুজনেই আড্ডা মেরেছেন।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Mimi and arjun chakraborty made fun of each other khela jwokhon