scorecardresearch

বড় খবর

ক্রিসমাসে মায়ের রেসিপি-র কেক নিয়ে হাজির মিমি, দেখুন ভিডিও

কিছুদিন আগেই বোনের বিয়েতে জলপাইগুড়িতে নিজের বাড়িতে গিয়েছিলেন মিমি। সেখানেই মাকে সঙ্গে নিয়ে কেক বানালেন তিনি। ছোটবেলায় এই রেসিপিতেই কেক বানাতেন মিমির মা।

Mimi
মায়ের সঙ্গে কেক বানালেন মিমি।

বড়দিন, ছোট থেকে বড় প্রত্যেকে আনন্দে মাতেন। সেজে উঠেছে তিলোত্তমাও। বড়দিন অসম্পূর্ণ কেক ছাড়া। সুতরাং, বাড়িতে বাড়িতে কেক বেক হয়ে গিয়েছে। মায়ের হাতের কেক মানেই আলাদা নস্ট্যালজিয়া। মিমি চক্রবর্তী বাড়িতেও তৈরি হয়েছে কেক। আর সেই রেসিপিই শেয়ার করলেন অভিনেত্রী-সাংসদ।

কিছুদিন আগেই বোনের বিয়েতে জলপাইগুড়িতে নিজের বাড়িতে গিয়েছিলেন মিমি। সেখানেই মা, তাপসী চক্রবর্তীকে সঙ্গে নিয়ে কেক বানালেন তিনি। এই কেক ছোটবেলায় মা তাদের বানিয়ে দিতেন। সে কথা বলতে বলতেই, নস্ট্যালজিয়ায় ভাসলেন সাংসদ। ৩৫ বছরের পুরনো ওভেনে তৈরি হল কেক।

আরও পড়ুন, অনেক উঁচুতে, প্রায় হামাগুড়ি দিয়ে উঠে শুটিং করেছি: স্বস্তিকা

ভিডিওতেই নিজের ছোটবেলার অভিজ্ঞতার কথা জানালেন মিমি। অভিনেত্রী জানালেন, স্কুল ছুটি পড়ে যেত তাই ক্রিসমাসে বিশেষ কিছু করার থাকত না। তবে আনন্দের ছিল তাঁর মায়ের তৈরি করা এই কেক। দিদি না তিনি, কে সেই কেক কাটবে তা নিয়ে একপ্রস্থ ঝামেলাও হত। তবে রাতে জেগে থাকার কারণেই জিতে যেতেন মিমি।

সাংসদ হওয়ার সুবাদে বেজায় ব্যস্ত মিমি চক্রবর্তী। তবে ব্যস্ততার মধ্যেও ফ্যানেদের জন্য সময় বার করে নেন অভিনেত্রী। নিজের এলাকায় কাজও করেন তিনি। তবে এই মাঝেই নেটিজেনদের বিরাগভাজন হয়েছিলেন দলীর কর্মীদের সঙ্গে ক্যারাম খেলার ভিডিও শেয়ার করার জন্য। তবে এসবে কান না দিয়ে নিজের ছন্দের থাকতে ভালবাসেন মিমি চক্রবর্তী।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Mimi baking christmas cake with her mother