ডাক্তারদের ধন্যবাদ সাংসদ মিমির

''আমাদের সমাজে একটা ভারসাম্য রয়েছে, যেখানে প্রত্যেকে এবং সবকিছু কোনও না কোনওভাবে অন্যের উপর নির্ভরশীল। প্রত্যেকেই গুরুত্বপূর্ণ। আশা করছি, শীঘ্রই আশার আলো দেখতে পাব।''

By: Kolkata  Updated: June 15, 2019, 02:57:42 PM

শনিবারও জট কাটেনি এআরএসের। জুনিয়র ডাক্তার নিগ্রহের ঘটনায় এখনও আন্দোলনরত ডাক্তারকুল। মমতা বন্দ্যোপাধ্যায়ের হুমকি, পাল্টা ডাক্তারদের হুঁশিয়ারি সবমিলিয়ে সরগরম রাজ্য। কলকাতার বুদ্ধিজীবীরাও এনআরএস পৌঁছে গিয়েছেন ডাক্তারদের সমর্থনে। সোশাল মিডিয়ায় মুখ খুলেছেন তারকারা। দেবের পর এবার চিকিৎসক নিগ্রহ নিয়ে কথা বললেন সাংসদ নায়িকা মিমি চক্রবর্তী।

কিছুক্ষণ আগে টুইটে মিমি লেখেন, ”গতকাল পেটের ব্যথা ও ১০৩ জ্বর নিয়ে কাহিল ছিলাম আমি। ভয় পাচ্ছিলাম আজ আমার ফ্লাইট ধরার আছে, কিন্তু শারীরিক অবস্থা এতটাই খারাপ ছিল যে ফ্লাই করার আশা ছেড়ে দিয়েছিলাম। ভাবছিলাম যাওয়াটাই বোধহয় হলনা। তবে ধন্যবাদ আমার চিকিৎসকদের, যারা সুষ্ঠু পরিষেবা, ওষুধ ও ডায়েটের ব্যবস্থা করেছেন। এখন মনে হচ্ছে ট্রিপটা বাতিল করতে হবেনা।

আমাদের সমাজে একটা ভারসাম্য রয়েছে, যেখানে প্রত্যেকে এবং সবকিছু কোনও না কোনওভাবে অন্যের উপর নির্ভরশীল। প্রত্যেকেই গুরুত্বপূর্ণ। আশা করছি, শীঘ্রই আশার আলো দেখতে পাব।”

আরও পড়ুন, এনআরএসকাণ্ডে ডাক্তারদের পাশে প্রসেনজিৎ

প্রসঙ্গত, আজ বোদরুমের উদ্দ্যেশে রওনা দেবেন মিমি। তাঁর নায়িকা ও সাংসদ বন্ধু নুসরতের বিয়ের আসর বসছে আগামী ১৯ জুন। তার আগেই তুরস্কে যাচ্ছেন নায়িকা। এদিকে পাঁচদিন ধরে ডাক্তার নিগ্রহ কাণ্ডে অবস্থান বিক্ষোভে জুনিয়র ডাক্তাররা। পরিস্থিতি ক্রমশ জটিল হচ্ছে।

কমলেশ্বর, অপর্ণা সেন, কৌশিক সেন, অনুপম রায়ের মতো ব্যক্তিত্বরা যোগ দিয়েছেন ডাক্তারদের পক্ষে। এদিকে নব্য নির্বাচিত তৃণমূলের সাংসদরা স্পিকটি নট। শান্তির বার্তা দিয়ে একমাত্র টুইট করেছিলেন দেব। এবার সেই তালিকাতে পরলেন মিমি। এই দুই তারকা সাংসদের পরে এনআরএসকাণ্ড নিয়ে আর কে মুখ খুলবেন সেটাই দেখার।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Mimi chakraboprty on nrs doctors protest

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
অস্বস্তি
X