বড় খবর

কাজের ফাঁকে ক্যারাম খেললেন মিমি, দেখুন ভিডিও

নিজের ইউটিউব চ্যানেলের জন্য কাজ, পরিবারের মানুষদের সময় দেওয়া এগুলো তো রয়েইছে কিন্তু সেই সঙ্গে রয়েছে তাঁর সংসদের কাজ। এতকিছু একসঙ্গে! এনার্জি তো প্রয়োজন।

Mimi Chakraborty
ক্যারাম খেলায় ব্যস্ত মিমি চক্রবর্তী। ফোটো- টুইটার
অভিনেত্রী-সাংসদ মিমি চক্রবর্তী যে বেজায় ব্যস্ত একথা আলাদ করে বলার প্রয়োজন নেই। নিজের ইউটিউব চ্যানেলের জন্য কাজ, পরিবারের মানুষদের সময় দেওয়া এগুলো তো রয়েইছে কিন্তু সেই সঙ্গে রয়েছে তাঁর সংসদের কাজ। সংসদের কাজ থেকে নিজের কেন্দ্রের দায়িত্ব বহুগুণ বেড়ে গিয়েছে। পরিবারের জন্যও সেভাবে সময় বার করতে পারেন না। তবে দিল্লিতে শীতকালীন অধিবেশনে উপস্থিত থেকেই নিজের কাজে দাড়ি টানেননি সাংসদ। নিজের এলাকার প্রায় সব সমস্যার জন্য সময়ও দেন মিমি। এতকিছু একসঙ্গে! এনার্জি তো প্রয়োজন।

নিজেকে এভাবেই চার্জড আপ করে করেন মিমি চক্রবর্তী। কার্যালয়ের কাজের পর নিজের জন্য সময় বার করেছেন নায়িকা। ক্যারাম খেলছেন তিনি। নিজেই সোশাল মিডিয়ায় শেয়ার করেছেন ক্যারাম খেলার ভিডিও। যদিও খেলায় জিততে পারেননি মিমি, ভিডিওতে নিজেই বলেছেন মিমি।

আরও পড়ুন, শ্বশুরবাড়িতে ভুরিভোজে ‘গোরুর গোস্ত’, কট্টরপন্থীদের তোপের জবাব সৃজিতের

সংশোধনী নাগরিকত্ব আইনের প্রতিবাদে রাস্তায় নেমেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। সাংসদে বিলের বিপক্ষে ভোট দেওয়ার জন্য উপস্থিত থাকতে না পারলেও মুখ্যমন্ত্রীর সঙ্গে কলকাতায় মিছিলে হেঁটেছেন মিমি। সোশাল মিডিয়ায় তা নিয়েও ট্রোলড হয়েছেন নায়িকা।

তৃণমূল সুপ্রিমোর নির্দেশ সত্ত্বেও দেব ও মিমির অনুপস্থিতি নিয়ে সমালোচনা শুরু হয়েছিল সোশাল মিডিয়ায়। তারকা সাংসদদের লোকসভায় উপস্থিত থাকতে দেখা যায় না, এ বদনাম অনেকদিনের। তাই এই গুরুত্বপূর্ণ দিনে তাদের গড়হাজির থাকার ছবি সেই অভিযোগকে দৃঢ় করেছে বলে সরব হয়েছিল নেটিজেনরা। আর এই সময়েই সহশিল্পী দেব ও মিমির জন্য ই-আঙিনায় নেমেছিলেন বসিরহাটের সাংসদ নুসরত।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Mimi chakraborty is playing carrom when returning from office

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com