বড় খবর

‘বোনুয়া’ মিমির জন্য পাত্র খুঁজছেন নুসরত, পায়েল, তনুশ্রীরা! ‘ফাঁস’ হল দিদি নং ১-এর মঞ্চে

মিমি-নুসরত, পায়েল সরকার ও তনুশ্রী চক্রবর্তীকে নিয়ে জমজমাট রচনা বন্দ্যোপাধ্যায়ের দিদি নং ১।

‘বোনুয়া’ মিমির জন্য পাত্র খুঁজছেন নুসরত! বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় রিয়ালিটি শো ‘দিদি নং ১’-এর মঞ্চে কথাটা পেরেই ফেললেন বান্ধবী নুতরত জাহান। মিমি চক্রবর্তীর (Mimi Chakraborty) সঙ্গে নুসরত জাহানের (Nusrat Jahan) ‘অন্তপ্রাণ’ বন্ধুত্বের কথা সকলেরই জানা। রিল থেকে বিয়েল লাইফেও তাঁদের দারুণ জমে। সতীর্থ সাংসদদের ‘রসালো’ নেটদুনিয়া কথোপকথন দেখে মাঝেমধ্যেই হতবাক হন নেটজনতারা। এবার ‘দিদি নং ১’-এর মঞ্চে হাজির হয়েছিলেন দুই টলিউড নায়িকা-সাংসদ। আর সেখানেই নুসরতের মুখে শোনা গেল যে, তিনি নাকি মিমির জন্য পাত্রল খুঁজছেন।

শুক্রবার বিকেল ৫টা থেকে জি বাংলার পর্দায় দেখা গেল টলিউডের প্রথমসারির পাঁচ নায়িকাকে। যেন চাঁদের হাট। বিভিন্নরকম মজাদার খেলার সঙ্গে জমিয়ে আড্ডা। ফাঁস হল, তারকাদের জীবনের নানা অজানা কথাও। মিমি-নুসরত ছাড়াও সকলের প্রিয় দিদি নম্বর ১ রচনা বন্দ্যোপাধ্যায়ের (Rachna Banerjee) শোয়ে হাজির ছিলেন পায়েল সরকার (Payel Sarkar) এবং তনুশ্রী চক্রবর্তীকে (Tanushree Chakraborty)।

অনীক ধরের গান যেন সেই আড্ডাকে আরও জমিয়ে দিল। কৌতুকশিল্পী অভিনেতা কাঞ্চন মল্লিকের (Kanchan Mullick) উপস্থিতিও উল্লেখ্য। কারণ, কাঞ্চন থাকা মানেই যে কিছু মজাদার মুহূর্ত উঠে আসবে, তা বলাই বাহুল্য। হলও তেমনটা।
কখনও তনুশ্রীকে দেখা গেল কাঞ্চনের সঙ্গে কোমর দোলাতে, তো কখনও বা অভিনেতাকে দেখা গেল মিমির কোলে মাথা দিয়ে শুয়ে থাকতে।

এই অনুষ্ঠানে সবুজ রঙের সালোয়ার কুর্তায় বেশ গর্জিয়াস দেখাচ্ছিল মিমি চক্রবর্তীকে। নুসরত হাজির হয়েছিলেন নীলাম্বরী শাড়িতে। পায়েল পরেছিলেন হলুদ রঙের লম্বা গাউন। কালো ব্লাউজের সঙ্গে ইন্দো ওয়েস্টার্ন স্টাইলে শাড়ি পরে নজর কাড়লেন তনুশ্রী। সবমিলিয়ে শুক্রবারের দিদি নং ১-এর শো সুপারহিট!

Get the latest Bengali news and Television news here. You can also read all the Television news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Mimi chakraborty nusrat jahan payel sarkar tanushree chakraborty participated in didi no 1

Next Story
স্বঘোষিত ‘গেরুয়া সমর্থক’ অভিনেত্রী কঙ্গনা এবার সিনেপর্দায় ইন্দিরা গান্ধীর চরিত্রে!
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com