বড় খবর


বড়পর্দায় একসঙ্গে মিমি-নুসরত! প্রথমবার এক ছবিতে দুই সাংসদ

সাংসদ হওয়ার পর একসঙ্গে এই প্রথমবার বড়পর্দায় আসতে চলেছেন মিমি চক্রবর্তী ও নুসরত জাহান। কৌতুহল যে পারদ চড়বে তা তো স্বাভাবিক।

মিমি চক্রবর্তী ও নুসরত জাহান। ফোটো- ইনস্টাগ্রাম

বিরসা দাশুগুপ্তর ছবি ক্রিসক্রস এবং তার আগে কেলোর কীর্তি ছবিতে একসঙ্গে দেখা গিয়েছে দুই নায়িকাকে। কিন্তু সেখানেও প্রিয়াঙ্কা সরকার, জয়া আহসানের মতো অভিনেতারা ছিলেন। তাছাড়া সাংসদ হওয়ার পর একসঙ্গে এই প্রথমবার বড়পর্দায় আসতে চলেছেন মিমি চক্রবর্তী ও নুসরত জাহান। কৌতুহল যে পারদ চড়বে তা তো স্বাভাবিক। শোনা যাচ্ছে এই দুই নায়িকার সঙ্গে অভিনয় করবেন যশ দাশগুপ্ত।

এত জবরদস্ত কাস্টিং যে ছবির তা নিয়ে চর্চা হবে একথা নতুন নয়। তার উপরে দুই সাংসদ এক ছবিতে। পরিচালক অংশুমান প্রত্যুষের ছবি SOS Kolkata। ২০১৬ এবং পরবর্তীতে ২০১৮ সালে শেষ একসঙ্গে কাজ করেছিলেন মিমি-নুসরত। যদিও যশের ডেবিউ ছবি গ্যাংস্টার ও পরে টোটাল ধামাল ছবিতে নায়িকা ছিলেন মিমি। নুসরতের সঙ্গে কাজ করেছেন যশ।

আরও পড়ুন, ‘নামেই নবাব’, নিজেদের প্রাসাদ ফিরে পেতে মোটা টাকা ঢালতে হয়েছে সইফ আলি খানকে

লকডাউনেই ছবির কথা ভাবেন অংশুমান প্রত্যুষ। চিত্রনাট্য এগোবে সন্ত্রাসবাদ ও পুলিশের টানাপোড়েনে। রহস্যময় গল্প নিয়ে এখনই কোনও কথা বলতে নারাজ টিম। তবে শোনা যাচ্ছে, খুব তাড়াতাড়ি শুটিং শুরু হবে এই ছবির। স্ক্রিপ্টও হাতে পৌঁছে গিয়েছে নুসরত যশের। কিন্তু মিমির খবর এখনও রহস্যে। কেউই কিছু বলতে রাজি নয়। অভিনেতার সোশাল মিডিয়া পেজেও কোনও হদিশ মেলেনি এর।

 

View this post on Instagram

 

Kickstarting another mega project #SOSKolkata directed by #AnshumanPratyush and produced by @pratyush_prod & @jarek_entertainment ????

A post shared by Nusrat (@nusratchirps) on

আরও পড়ুন, ‘টিকটক বন্ধ! বসিরহাট-যাদবপুরের মানুষ তাঁদের সাংসদদের কোথায় দেখবেন?’ বিদ্রূপ শ্রীলেখার

প্রসঙ্গত, অংশুমান প্রত্যুষের পরিচালনায় মিমি ও জিতের ছবি বাজির শুটিং চলছিল। কিন্তু লকডাউনের ফলে তড়িঘড়ি লন্ডন থেকে ফিরতে হয়েছে তাদের। এখনও বাকি কিছুটা শুটিং। নুসরতও কাজ শুরু করবেন ব্রাত্য বসুর ডিকশিনারি ছবির বাকি অংশের।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: Mimi chakraborty nusrat jahan together doing a film sos kolkata

Next Story
ছোটে নবাবের বড় কীর্তি! পৈতৃক প্রাসাদ ফিরে পেতে মোটা টাকা ঢাললেন সইফ আলি খান!saif ali khan purchases back Pataudi Palace
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com