scorecardresearch

বড় খবর

আড়ম্বরে পল্লবী চট্টোপাধ্যায়ের লক্ষ্মীপুজো, বাড়ির পুজোয় বসলেন মিমি

দুই তারকার বাড়ির পুজো

আড়ম্বরে পল্লবী চট্টোপাধ্যায়ের লক্ষ্মীপুজো, বাড়ির পুজোয় বসলেন মিমি

বাড়ির পুজো সারলেন মিমি চক্রবর্তী। অভিনেত্রীর বাড়ির পুজো প্রতিবারই লক্ষ্মীপুজোর মুখ্য আকর্ষণ। এবারও বাদ গেল না, পুজোর আয়োজন দেখার মত।

মিমির ঠাকুরের আসন যেমন সুন্দর, তেমনই তাঁর ভক্তিও নেহাত কম নয়। সোশ্যাল মিডিয়ায় পুজোর এক মুহূর্তের ভিডিও শেয়ার করলেন তিনি। নিজে হাতে আসন সাজান, পুজোর দিন যথেষ্ট ব্যস্ত থাকেন তিনি। এবারেও সেই একই দৃশ্য।

ভিডিও – মিমি চক্রবর্তী / ইনস্টাগ্রাম

এদিকে, পল্লবী চট্টোপাধ্যায় এর বাড়িতেও পুজো চলে নিষ্ঠাভরে। রুপোর প্রতিমায় আজও পুজো করে আসছেন তিনি। মা পেতেছিলেন ঠাকুর। সেই প্রতিমা আজও পুজো হয়ে আসছে। এদিন, মেয়ের সাজে সাজান দেবীকে। গত দুবছর অতিমারির প্রকোপে সেইভাবে পুজো না হলেও, এবার কিন্তু আড়ম্বরের শেষ নেই। ফুল মালায় সেজে ওঠে গোটা বাড়ি। বাড়ি জুড়ে প্যান্ডেল।

আগের দিন থেকে শুরু হয়ে যায় পুজো। তার সঙ্গে থাকে দেদার আয়োজন। পাড়া প্রতিবেশী, বন্ধু বান্ধব ইন্ডাস্ট্রির অনেকেই আসেন। সবাইকে খাতির করতেও কিন্তু ভোলেন না পল্লবী। তার সঙ্গে সংবাদ মাধ্যমকে এও জানালেন, যে দাদা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় গুছিয়ে সবই খান। পছন্দের খাবার হলে একেবারেই উনি বসে থাকেন না। খিচুড়ি, লাবড়া, সবই খান। কোজাগরী পূর্ণিমা যত রাত হবে ততই জেগে উঠবে চট্টোপাধ্যায় বাড়ি।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Mimi chakraborty pallavi chatterjee laxmi puja