বড় খবর

ভিন্ন অবতারে নায়িকা-সাংসদ, মৌসুনী দ্বীপের বালিয়াড়ির মাঝে গান গাইছেন মিমি, দেখুন ভিডিও

মুক্তি পেল মিমির গাওয়া দ্বিতীয় রবীন্দ্রসংগীতের টিজার। দেখুন ভিডিও।

mimi

“আমি তোমায় চেনার মাঝে খুঁজি নিজেকে, ব্যস্ত-বাগীশ কোনও বিকেলে.. লিখে ফিরি সরল কোনও প্রেম কাব্য…”, মৌসুনি দ্বীপের মাঝে গাইছেন মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। প্রকাশ্য সাংসদ-অভিনেত্রীর গাওয়া দ্বিতীয় গানের টিজার। রবীন্দ্রসংগীত নিয়ে চর্চা করতে বরাবরই ভালবাসেন মিমি। দক্ষ অভিনেত্রীর পাশাপাশি তিনি যে সু-গায়িকাও, তার প্রমাণ আগেই দিয়েছেন। এবারও আরেক জনপ্রিয় রবীন্দ্রসংগীত ‘তোমার খোলা হাওয়া’ গানটিকে নতুন করে তুলে ধরার প্রচেষ্টা করেছেন শ্রোতাদের কাছে। তার ইঙ্গিত মিলল মঙ্গলবার সকালে প্রকাশ্যে আসা গানের প্রথম ঝলকেই।

পরনে লাল গাউন। খোলা চুল। পায়ের নিচে বালি। পাশেই সমুদ্র আর উপরে খোলা নীল আকাশ। খোলা হাওয়ায় এ যেন এক স্বাধীনতার স্বাদের উচ্ছাস। সাংসদ তথা অভিনেত্রী ধরা দিলেন এক ভিন্ন অবতারে। দিন কয়েক ধরেই সোশ্যাল মিডিয়ায় লাল পোশাকে উজ্জ্বল ছবি দিয়ে যাচ্ছেন তিনি ৷ মৌসুনি দ্বীপে শুটিং করতে গিয়ে ভিন্ন মজার মুহূর্তের ছবি, ভিডিও আপলোড করেছিলেন। আর তা দেখেই নেটিজেনদের কত প্রশ্ন, কত আহ্লাদ! শেষমেশ, নিজেই হাটে হাঁড়ি ভাঙলেন মিমি। প্রকাশ্যে নিয়ে এলেন তাঁর গাওয়া দ্বিতীয় রবীন্দ্রসংগীতের টিজার। মঙ্গলবার তাঁর নিজস্ব ইউটিউব চ্যানেলে মুক্তি পেল ‘তোমার খোলা হাওয়া’ গানের টিজার।

শুটিংয়ের ব্যস্ততা, সংসদীয় এলাকার কাজের পাশাপাশি নিজের প্যাশনকে কীভাবে টিকিয়ে রাখতে হয়, তার পাঠ সম্ভবত মিমি চক্রবর্তীর কাছ থেকেই নিতে হয়। কখনও সংসদীয় এলাকার কাজে দৌঁড়ে বেড়ান, কখনও সিনেমার সেটে সংলাপ আওড়ান। আবার কখনও বা মাইকের সামনে কণ্ঠ ছাড়েন। সমান তালে এতকিছু সামলাচ্ছেন সাংসদ-অভিনেত্রী। তিনি যে এক্ষেত্রে নিঃসন্দেহে এক অনুপ্রেরণা, তা বোধহয় আর বলার অপেক্ষা রাখে না।

প্রসঙ্গত, ইউটিউব চ্যানেল লঞ্চ করার পর থেকেই তাঁর কাছে রবীন্দ্রসংগীত গাওয়ার অনেক অনুরোধ আসে। অনুরাগীদের সেই অনুরোধই রাখতেই মিমির রবীন্দ্রসংগীত গাওয়ার কথা মাথায় আসে। অবশ্য এর পিছনে আরও একটি বিষয় অনুঘটকের মতো কাজ করেছে বলেও জানান মিমি। তা হল লকডাউনে ‘গানের ওপারে’র পুনঃসম্প্রচার। পুপের ইমেজ যে আজও দর্শকদের মনের মণিকোঠায় বিদ্যমান, তা বোধহয় আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না। এর আগে ‘আমার পরাণ যাহা চায়’ গানটি গেয়ে অনুরাগীদের প্রশংসা কুড়িয়েছিলেন তিনি। এবার খুব শিগগিরিই ‘তোমার খোলা হাওয়া’ উপহার দিতে চলেছেন তাঁদের। ডিসেম্বরের ২৭তারিখে মুক্তি পাবে গান।

 

View this post on Instagram

 

A post shared by Mimi (@mimichakraborty)

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Mimi chakraborty released her new songs teaser

Next Story
‘মুম্বই পুলিশ অনুরাগের বিরুদ্ধে যৌন হেনস্তার তদন্ত করছে না’, বিস্ফোরক অভিনেত্রী পায়েল ঘোষanurag-payel
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com