scorecardresearch

বড় খবর

মিমি গাইলেন রবীন্দ্রসঙ্গীত, নতুন মিউজিক ভিডিয়োর শুটিং শুরু

বাংলা সিনেমার প্লে-ব্যাক করার পর নিজের ইউটিউব চ্যানেলে তিনটি হিন্দি সিঙ্গলস রিলিজ হয়েছে তাঁর। এবারে দর্শকের অনুরোধে গাইলেন রবীন্দ্রসঙ্গীত।

শুটিংয়ে মিমি চক্রবর্তী। ফোটো- মিমির ইনস্টাগ্রাম
লকডাউনের পর শুটিং চালু করার অনুমতি আগেই দিয়েছে সরকার। মন্ত্রী অরূপ বিশ্বাস সহ আর্টিস্ট ফোরাম ও অন্যান্য সিনে সংগঠনগুলির বৈঠকে ১০ জুন থেকে শুটিং শুরু করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। টলিউডের প্রথম সারির নায়িকা মিমি চক্রবর্তী তারপরেই শুটিং শুরু করলেন। নিজের গাওয়া রবীন্দ্রসঙ্গীতের মিউজিক ভিডিয়োর জন্য নতুন নিয়ম মেনে কাজ করলেন তিনি। সামাজিক দূরত্ব মেনে, রাজারহাট সংলগ্ন এলাকায় শুটিং হল।

অনুরাগীদের আবদার মেটাতেই মিমির এই প্রয়াস। বাংলা সিনেমার প্লে-ব্যাক করার পর নিজের ইউটিউব চ্যানেলে তিনটি হিন্দি সিঙ্গলস রিলিজ হয়েছে তাঁর। এবারে দর্শকের অনুরোধে গাইলেন রবীন্দ্রসঙ্গীত। তাঁর একটি ছোট্ট ভিডিয়ো টুইট করেছেন মিমি।

আরও পড়ুন, ‘নিজ দায়িত্বে সিদ্ধান্ত নিন অথবা গাইডলাইনের অপেক্ষা করুন’, সন্ধ্যারাতে বার্তা ফোরামের

সংক্রমণের কথা মাথায় রেখেই স্বল্প সংখ্যক ক্রু নিয়ে কাজ করেছেন সাংসদ। সোমবার থেকে শুরু হয়েছে শুটিং। খুব শীঘ্রই দর্শকের নতুন মিউজিক ভিডিয়ো উপহার দেবেন নায়িকা। কালো শাড়ি ও হাতে গিটার এইভাবেই এদিন প্রকাশ্যে এল মিমির গানের টিজার। ফ্যানেদের আরও একবার গানের ওপারে-র পুপের কথা মনে করিয়ে দিলে তিনি।

‘আমার পরাণ যাহা চায়’ – এই গানের মাধ্যমেই লকডাউন পরবর্তীতে শুটিংয়ের মেজাজে ফিরল টিম মিমি। করোনা, আমফান দুর্যোগ, সবকিছু সামলে ফের ক্যামেরার সামনে মিমি চক্রবর্তী। বাকিটা সময়ের অপেক্ষা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Mimi chakraborty shoot for her new music video