মিমি-শুভশ্রীর বার্তালাপ, সম্পর্কের বরফ গলছে!

একে অপরের সঙ্গে সখ্যতা নেই, টলিউডের এই দুই প্রথম সারির নায়িকাদের মধ্যে বন্ধুত্ব দূরের কথা। তবে এদিনের পর টলিপাড়ার একাংশ মনে করছে স্বাভাবিক হচ্ছে সম্পর্ক।

By: Kolkata  Updated: September 10, 2019, 12:24:46 PM

সৌহার্দ্যপূর্ণ সম্পর্কটুকুই ব্যস, এর থেকে বেশি একে অপরের সঙ্গে সখ্যতা নেই। টলিউডের এই দুই প্রথম সারির নায়িকাদের মধ্যে বন্ধুত্ব দূরের কথা। তবে এদিনের পর টলিপাড়ার একাংশ মনে করছে স্বাভাবিক হচ্ছে সম্পর্ক। কথা হচ্ছে মিমি চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়কে নিয়ে। দু’জনের মধ্যে কথা নেই সে অনেকদিন। তবে ‘পরিণীতা’ সেই দূরত্ব যৎসামান্য কমিয়ে দিয়েছে।

ছবি মুক্তির দিন টিম ‘পরিণীতা’কে শুভেচ্ছা জানিয়েছেন মিমি। সেই টুইটেই উত্তর দিয়ে শুভশ্রী ধন্যবাদ জ্ঞাপন তো করেইছে সঙ্গে ছবিটা দেখার আর্জিও জানিয়েছেন। আর তাতেই নায়িকাদের ফ্যানেরা কিছুটা স্বস্তি পেয়েছে। তবে টুইটে শুভশ্রী ও টিম রাজ চক্রবর্তীকে শুভেচ্ছা জানালেও, রাজকে এড়িয়েই গিয়েছেন মিমি।

আরও পড়ুন, অনলাইনে ফাঁস রাজ চক্রবর্তীর ‘পরিণীতা’

আরও পড়ুন, বিতর্ক উস্কে সামনে এল ‘গুমনামী’-র ট্রেলার

রাজের সঙ্গে মিমির প্রেমের বিচ্ছেদ আর শুভশ্রীর সঙ্গে বিয়ে, এতটাই কম সময়ের ব্যবধানে যে তাদের ভুল বোঝাবুঝি ঠিক হওয়ার সময়টুকুও পাওয়া যায়নি। বিয়ে, অবসাদ মিলিয়ে ততদিনে খবরের শিরোনামে জায়গা করে নিয়েছে মিমি-শুভশ্রী-রাজ। ফলে আপাতভাবে নিজেকে সরিয়ে নেন মিমি। শুভশ্রীর সঙ্গে সম্পর্কেও বালি পড়তে থাকে।

বেশ কয়েকমাসের বিরতির পর মিমি সাংসদ হওয়ার জার্নি আর শুভশ্রী কামব্যাকে মননিবেশ করেন। তারপরেই ‘পরিণীতা’র মুক্তি এবং মিমির টুইট। পাল্টা উত্তরে শুভশ্রী, কোথায় কি তাহলে বরফ গলল? নেটিজেনরা অবশ্য সে আশা দেখতে পাচ্ছেন। মিমি এবং নুসরত দু’জনেই টুইট করে শুভেচ্ছা জানিয়েছেন শুভশ্রীকে। তবে ফ্যানেরা আশায় বুক বাঁধলেও তাদের সম্পর্কের সমীকরণ স্বাভাবিক হয় কিনা তা কিন্তু সময়ের হাতেই।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Mimi chakraborty subhashree ganguly twitter conversation

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং