বড় খবর

কখনও লাটাগুড়ির রাস্তায়, কখনও মূর্তি নদীতে, মিমি যেন শৈশব ফিরে পেলেন

সাংসদ-অভিনেত্রী যেন এক্কেবারে ‘প্রকৃতি-কন্যা’।

mimi

কখনও লাটাগুড়ির রাস্তায় বসে ছবি তোলার জন্য পোজ দিয়েছেন, আবার কখনও বা মূতি নদীর চড় দিয়ে হেঁটে ঠান্ডা নদীর জলে পা ডুবিয়েছেন, আর ক্যামেরাবন্দি সেসব মুহূর্তই এখন মিমি চক্রবর্তীর (Mimi Chakraborty) সোশ্যাল মিডিয়ায় শোরগোল ফেলে দিয়েছে। কে বলবে দেখে যে, ইনি-ই টলিউডের প্রথম সারির একজন অভিনেত্রী কিংবা সাংসদ! একেবারে সাদামাটাভাবেই প্রকৃতির কোলে আনন্দে মেতে উঠেছেন মিমি। যেন বহুদিন বাদে শৈশব ফিরে পেলেন। মনে মনে তাঁর যে কী অনাবিল আনন্দ, ভাইরাল সেসব ছবি কিংবা ভিডিও দেখলেই ঠাহর করা যায়।

একটানা লকডাউন, এই অতিমারী আবহ, তারই মাঝে সাংসদীয় দায়িত্ব পালন, সিনেমার শুটিং থেকে শুরু করে আরও নানা কাজ… ইট, কাঠ, পাথর-কংক্রিটের শহরে থাকতে থাকতে যেন একপ্রকার হাঁপিয়ে উঠেছিলেন সাংসদ তথা অভিনেত্রী মিমি চক্রবর্তী। তাই দীপাবলির আগেই নিজের জলপাইগুড়ির বাড়িতে এসেছেন পরিবারের সঙ্গে কিছুটা সময় কাটাতে। সেখানেই হই-হুল্লোর করে কাটছে সাংসদ-অভিনেত্রীর সময়।

উৎসব ফুরিয়ে গেলেও অভিনেত্রী যে এখনও পরিবারের সঙ্গে ফেস্টিভ মুডেই রয়েছেন, তা হলফ করে বলা যায়। বহুদিন বাদে অভিনেত্রী জলপাইগুড়িতে নিজের বাড়িতে এসেছেন। আর সেখানেই পরিবারের সদস্যদের সঙ্গে মজা করে কাটাচ্ছেন। প্রকৃতির মাঝে একেবারে শিশুসুলভ আচরণের মধ্য দিয়েই নিজেকে মেলে ধরেছেন মিমি চক্রবর্তী।

 

View this post on Instagram

 

A post shared by Mimi (@mimichakraborty)

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Mimi chakrabortys quality time with family mp actress is in her hometown

Next Story
‘মন্দিরে এত ভয় কেন?’, সাকিব ইস্যুতে মৌলবাদীদের বিরুদ্ধে এবার সুর চড়ালেন কঙ্গনাKangana-shakib
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com