scorecardresearch

রাজনীতির মঞ্চে মীর! রাজ্যে প্রথম দফা ভোটের দিনই নয়া ‘চমক’ কৌতুকশিল্পীর

আসল রহস্য়টা কী? ফাঁস হল।

রাজনীতির মঞ্চে মীর! রাজ্যে প্রথম দফা ভোটের দিনই নয়া ‘চমক’ কৌতুকশিল্পীর
ফাইল ছবি

পরনে সাদা পাঞ্জাবী। জহরকোট। গলায় গাঁদা ফুলের মালা। চোখে রোদচশমা। সামনে মাইক। চোখেমুখে একেবারে নেতাসুলভ হাবভাব প্রকট। রাজনৈতিক মঞ্চে মীর! রাজ্য়ে প্রথম দফা ভোটের দিনই সোশ্য়াল মিডিয়ায় চমক দিলেন সঞ্চালক তথা কৌতূকশিল্পী। অতঃপর শোরগোল পড়ে গিয়েছে নেটদুনিয়ায়। সবুজ না গেরুয়া, নাকি ‘হাতে-কাস্তে’? কোন দলে যোগ দিতে চলেছেন মীর? অতঃপর এই প্রশ্নে এখন সরগরম সোশ্যাল মাধ্য়ম।

রাজ্যের দিন-বদলের আবহে কম দল-বদল তো হল না! উপরন্তু দলে দলে তারকাদের রাজনীতির ময়দানে পদার্পন। বলা ভাল, একুশের বিধানসভা (West Bengal Assembly Election 2021) ভোট-উৎসবে ‘তারকাদের চিত্রাহার’ লেগেছে। আর তাই লাল, গেরুয়া, সবুজের সমারোহে বঙ্গভোটাররা বর্তমানে ‘কনফিউজড’! তা বসন্ত উৎসবের মুখে মীর কোন রঙে রাঙালেন নিজেকে? সেই রহস্য়ের উদঘাটন অবশ্য শনিবার রাতেই হবে। তবে এপ্রসঙ্গে বলে রাখা ভাল, এই রাজনৈতিক দল এক্কেবারে নতুন। চিহ্ন কিন্তু বোতল! আর দলের নাম ‘টুম্পা’। আরেকটু খোলসা করে বললে, বোতল চিহ্নে ভোট দিয়ে ‘টুম্পা’ প্রার্থী মীরকে জেতাতে পারেন অনুগামীরা।

তা রাজ্য-রাজনীতির এমন উত্তপ্ত ভোট আবহে প্রথম দফা নির্বাচনের দিন মীরের এহেন পোস্টের কী মতলব? খোঁজ নিয়ে জানা গেল, কোনও রাজনৈতিক মঞ্চে মুখ দেখাচ্ছেন না মীর। আদতে এটি একটি গান। নাম- ‘কলি-র হোলি’। আর এই নামের মধ্যেই ইঙ্গিত রয়েছে গানের বিষয়বস্তুর। বর্তমান রাজ্য-রাজনীতিতে যেভাবে রং-বদলের পালা চলছে, সেই বিষয়টিকে পাথেয় করেই এই কৌতুকরসে একটি গান বাঁধা হয়েছে। নেপথ্যে, ‘টুম্পা’ খ্যাত ‘কনফিউজড পিকচার’। আট থেকে আশির মনে ঝড় তোলা ‘ভাসানগীতি’র পর এবার তাঁরা নিয়ে আসছে ‘বসন্তের একটি অরাজনৈতিক ক্যাওড়া গান’। আর সেই গানের মিউজিক ভিডিওতেই দেখা যাবে মীরকে এক নেতার বেশে। তাই কৌতূকশিল্পীর এহেন পোস্ট। যা প্রকাশ্যে আসার পর বেজায় শোরগোল পড়ে গিয়েছে নেটদুনিয়ায়। বলাই বাহুল্য, ‘ভোটের বাজারে’ মীর-অনুরাগীদের উৎসাহ এখন তুঙ্গে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Mir afsar ali along with confused picture coming with a new song