scorecardresearch

বড় খবর

বিনা নিমন্ত্রণেই বিয়েবাড়িতে হাজির মীর, কী কাণ্ড!

শেষে বিনা নিমন্ত্রণে বিয়েবাড়ি?

বিনা নিমন্ত্রণেই বিয়েবাড়িতে হাজির মীর, কী কাণ্ড!
মীরের কাণ্ড!

নিমন্ত্রণ নেই, তাও আবার অন্যদেশে বিয়েবাড়ি খেয়ে আসার মত সাহস সকলের হয় না। নিজেদের ছোটবেলায় কিংবা কলেজ লাইফে এরকম কান্ড কীর্তি অনেকেই করেছেন। তবে সেলেব হওয়ার পরেও ঠিক এমন কিছু করবেন মীর এবং তার ফুডকা, যেন ভাবা যায় না।

সোশ্যাল মিডিয়ায় সেরকমই একটি ভিডিও পোস্ট করেছেন তিনি। বাংলাদেশে স্পেশ্যাল পর্ব শুট হয়ে গেছে ফুডকার। আর সেইখানেই বিনা নিমন্ত্রণে বিয়েবাড়ি খেয়ে এসেছেন মীর আর ফুডকা? যদিও সেই খোলসা তারা করেননি। তবে বেজায় মজা নিয়েছেন একথা বলাই যায়। হাসতে হাসতেই মীর বলেন, “এখানে কার বিয়ে হচ্ছে, কে বর কে বউ আমরা কিছুই জানি না। শুধু ইন্দ্রজিৎ বলল, একটা প্ল্যানিং হয়েছে। এই বিয়েবাড়ির বাবর্চিখানায় সালাম ভাইয়ের দেখা পাওয়া যাবে”।

আরও পড়ুন [ ‘রণবীর পাগল, এটা তো কিছুই নয়’, নগ্ন ফটোশুট বিতর্কে ফুট কাটলেন অর্জুন ]

কে এই সালাম ভাই? পরিচিত কেউ? বাংলাদেশে মীরের জনপ্রিয়তা কিছু কম নেই। এর আগেও ঢাকা বিশ্ববিদ্যালয়ে নিত্যনতুন চা খেয়ে চোখ কপালে উঠেছিল তার। আর এবার সোজা বিয়েবাড়িতে হানা। মীরের বক্তব্য, এতটাই খারাপ অবস্থা যে একটা উপহার পর্যন্ত নিয়ে আসিনি। ‘বেগানি শাদি মে আবদুল্লাহ দিওয়ানা’ এই প্রবাদে আমিই সেই আবদুল্লাহ।

কোন প্ল্যানিং এর কথা বলছিলেন মীর? ইউটিউবারদের মধ্যে অনেকেই আছেন যারা শুধু ট্রেন্ড ফলো করতে বিনা নিমন্ত্রণে বিয়েবাড়িতে হানা দেন। সেখানে গিয়ে ব্লগ পর্যন্ত করেন, তাহলে এবার কী সেই দলে মীরের নামও জুড়ল? যদিও বা বেশিরভাগই বলছেন, আপনাকে সবাই সাদরে খাওয়াবে, আপনি সকলের প্রিয় মীর দা যে। নিমন্ত্রণ লাগে না।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Mir afsar ali at wedding without invitation in bangladesh