scorecardresearch

বড় খবর

স্বস্তিকার সঙ্গে সম্পর্কের গুঞ্জন! মীর বলছেন, ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’

শ্বশুরবাড়িতে সপরিবারে মীর আফসার আলি।

Mir Afsar Ali, Mir Afsar Ali family, মীর আফসার আলি, দুর্গাপুরে শ্বশুরবাড়িতে মীর আফসার আলি, মীর আফসার আলির পরিবার, মীর-স্বস্তিকা, bengali news today
ছুটির মেজাজে মীর আফসার আলি

দিন কয়েক আগেই শ্রোতাদের মন ভেঙে নতুন ঘোষণা করেছেন ‘সকালম্যান’। রেডিও মির্চি খুললেই সাত-সকালে আর শোনা যাবে না তাঁর কণ্ঠ। কারণ তিনি বিদায় নিয়েছেন মির্চি থেকে। তাহলে কি নতুন কোনও শুরুয়াৎ মীর আফসার আলির জীবনে? গুঞ্জনের অন্ত নেই। সেই নিয়ে অবশ্য মুখ খোলেননি সঞ্চালক-অভিনেতা। তবে জমিয়ে ছুটির মেজাজে রয়েছেন এখন মীর।

এই কখনও জিমে শরীরচর্চা করতে ছুটছেন তো, আবার কখনও বা ‘ফুডকা’র সঙ্গে রাস্তায় রাস্তায় কবজি ডুবিয়ে খাবার টেস্ট করছেন। পরিবারের সঙ্গেও ছুটির মেজাজে রয়েছেন মীর (Mir Afsar Ali)। এখন তিনি মেয়ে ও স্ত্রীকে নিয়ে দুর্গাপুরে শ্বশুরবাড়িতে গিয়েছেন। সেখান থেকেই জমজমাট ছবি পোস্ট করে তাক লাগিয়ে দিলেন অনুরাগীদের।

একফ্রেমে ধরা দিলেন মীর আফসার আলির স্ত্রী, মেয়ে এবং শ্বশুর-শাশুড়ি। সকলেই যখন ফুচকা বানাতে ব্যস্ত, তখন শ্বশুরমশাই জামাই মীরের ক্যামেরার দিকে তাকিয়ে হাসিমুখে পোজ দিচ্ছেন। নজর এড়ায়নি নেটিজেনদের। আর মীর আফসার আলি বলছেন, “ব্রেকফাস্টে ফুচকা!! শ্বশুরবাড়ি জিন্দাবাদ।” যে মীর কিনা সাতসকালে জিমে গিয়ে ঘাম ঝরান, সেই তিনিই প্রাতঃরাশে ফুচকা খাচ্ছেন। ডায়েটের কী হবে? প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন অনুরাগীরা।

[আরও পড়ুন: ছোটবেলার দিদিমণিকে পায়ে হাত দিয়ে প্রণাম, অরিজিতের সারল্যে গর্বিত জিয়াগঞ্জ]

অন্যদিকে আরেকপক্ষ মীর-স্বস্তিকার সম্পর্কের গুঞ্জনে জল ঢালার ইঙ্গিত দিয়ে দিয়েছেন। উল্লেখ্য, দুই তারকা মাঝেমধ্যেই কোনও অনুষ্ঠানে আবার কখনও একসঙ্গে জিমে গিয়ে ছবি শেয়ার করেন, তা দেখেই অনেকে মীর-স্বস্তিকা সম্পর্কের গুঞ্জন রটিয়ে দিতে দ্বিধাবোধ করেননি। তবে শ্বশুরবাড়িতে গিয়ে পরিবারের সঙ্গে ছবি পোস্ট করে সঞ্চালক-অভিনেতা যে ‘৮২ সিক্কার জবাব’ দিয়ে ফেলেছেন, এমনটাই মনে করছেন মীর-অনুরাগীদের একাংশ।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Mir afsar ali enjoying phuchka with family