scorecardresearch

রেডিও ছেড়ে অন্য পেশায় মীর! নিজেই ফাঁস করলেন সেই কথা

নতুন যাত্রা শুরু মীরের?

রেডিও ছেড়ে অন্য পেশায় মীর! নিজেই ফাঁস করলেন সেই কথা
কোন পেশায় জুড়ছেন মীর?

সকাল হতেই যে কণ্ঠস্বর শুনে বাঙালি আড়মোড়া ভাঙত সেই গলায় স্বর আজ প্রায় ২১ দিন হয়ে গেল কানের পর্দায় মিশে থাকলেও রেডিও তে শোনা যায় না। মীর (Mir Afsar Ali) শুধু রেডিওর ‘একলব্য’ নন, বরং তার সঙ্গে রেডিও পরিবারের সম্পর্ক মহাসাগরের মত বিস্তৃত এবং গভীর। Mirchi- ছেড়েছেন, বর্তমান শুটিংয়ে পাড়ি দিয়েছেন দার্জিলিং-এ। আর সেখানে পৌঁছেই নিজের নতুন পেশার সুখবর দিলেন তিনি।

শ্রোতারা বেজায় মিস করছেন তাকে। সকালম্যানের আওয়াজ না শুনে দিন কাটছে না একেবারেই। সেই অনুভূতি বারবার মীর অবধি পৌঁছাছেন তার ভক্তরা।  তাদের আর নিরাশ করতে পারছেন না মীর। তাই এবার নতুন উদ্যমে ধরা দিতে তিনি প্রস্তুত। সকাল হতেই সুখবর দিলেন তিনি। নয়া পেশায় চমক দেখাতে চলেছেন মীর আফসার আলি! কী বলছেন তিনি?

লিখলেন, কথায় আছে যেকোনও অভ্যাস ধারণ করতে নাকি ২১ দিন সময় লাগে। এমনকি পুরনো অভ্যাস কাটাতেও নাকি ২১ দিন লাগে। আজ রেডিও ছেড়ে প্রায় ২১ দিন। ২৮ বছরের অভ্যাস কাটানো একেবারেই সহজ নয়। একরকম জল ছাড়া বেচেঁ থাকার মত হবে। কিন্তু তাহলেই তো চলবে না। খুঁজে নিতে হবে বেচেঁ থাকার রসদ। আবারও নতুন ছন্দে জীবন শুরু করতে হবে। মীর বললেন, “২১ দিন ধরে সোশ্যাল মিডিয়ায় সবাই আমায় পরিবারের মতো আগলে রেখেছে। একেবারেই কৃতজ্ঞতা দেখাচ্ছি না, সেটা ফর্মাল হয়ে যাবে”। তার থেকে অন্য উপায় নিজেই বাতলে দিলেন।

আরও পড়ুন [ মাধবনের ‘রকেট্রি’ দেখে অশ্রুবিসর্জন অনুপম খেরের! ‘Sorry..’ বললেন নাম্বিকে ]

রেডিওর জগৎ ছেড়ে এবার পুরোদমে ইউটিউবে আসতে চলেছেন মীর। তাহলে কী রেডিও জকি থেকে ইউটিউবার মীর! তিনি বললেন, “তোমরা আমায় শুনতে চেয়েছ নিয়মিত। কথা দিচ্ছি শুধু শোনা নয় বরং আমায় দেখতেও পাবে। ব্যান্ডেজ আর মীরের ইউটিউব চ্যানেল আসছে খুব শীঘ্রই। ঠিক আজ থেকে বছর পাঁচেক আগে যেভাবে foodka- শুরু হয়েছিল, কোনও স্পনসর ছাড়া। ঠিক সেইভাবেই”! কেউ নিরাশ হবে না, এও আশ্বস্ত করেন তিনি। তবে পিকচার আভি বাকি হ্যায় – এই বার্তাও দিলেন। আপাতত মীরের ভার্সন দুই এর অপেক্ষা করতে হবে তার দর্শক এবং শ্রোতাদের।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Mir afsar ali is in new profession here is what he say