scorecardresearch

বড় খবর

বিশ্বকাপে বিভ্রাট! ‘বাফারিং বাগার’ Jio-কে ধুয়ে দিলেন মীর, দেখুন

গতকাল থেকে Jio-নিয়ে চর্চা, রেগে আগুন ফুটবলপ্রেমীরা

বিশ্বকাপে বিভ্রাট! ‘বাফারিং বাগার’ Jio-কে ধুয়ে দিলেন মীর, দেখুন
মীরের রাগ!

জিও সিনেমাকে অকথ্য ভাষায় গালাগালি করছেন নেটজনতা। ফুটবল বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠান বলে কথা, আলাদাই উত্তেজনা দেশজুরে। কিন্তু তাঁর মাঝেই বাফারিং নিয়ে সমস্যা। রেগে আগুন আমজনতা।

জিও সিনেমায় ফ্রিতে দেখানো হচ্ছে বিশ্বকাপ। চার বছরের পর আবারও ফিরেছে সেই চেনা উন্মাদনা। গতকাল থেকেই ফুটবলপ্রেমীদের উত্তেজনা তুঙ্গে। তবে এর মধ্যেই দর্শকদের রেগে যাওয়ার অন্যতম কারণ জিও সিনেমা। বার বার বাফারিং হতেই তেলেবেগুনে জ্বলে উঠলেন দর্শকরা। তাঁদের মধ্যে অন্যতম মীর। খেলা দেখতে বসে বিরক্ত মীর আফসার আলি। রাগ দেখালেন সোশ্যাল মিডিয়ায়।

ফুটবল ফ্যান বলে কথা। অনুষ্ঠান চলতে চলতে বারবার আটকে গেলে হয়? তাই তো সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ প্রকাশ করলেন মীর। কথা বলতে বলতে বার বার স্তব্ধ হয়ে গিয়েই বোঝালেন গতকাল রাতে ঠিক কি ফেস করেছেন। সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্ট করে লিখলেন, বাফারিং বাগার।

যদিও মীর একা নন, এই অসুবিধার শিকার হয়েছেন অনেকেই। এমনকি এই নিয়ে মিম শেয়ার হয়েছে ঝড়ের গতিতে। কেউ কেউ আবার বাতলে দিলেন, আমাদের রিচার্জে খেলা দেখাচ্ছেন আবার নাকি বাফার। এদিকে, গতকাল উদ্বোধনী অনুষ্ঠান নিয়ে সমলোচনা ছিল তুঙ্গে। মধ্য প্রাচ্যে এই প্রথমবার খেলা। আগামীকাল মাঠে নামছে আর্জেন্টিনা। সৌদি আরবের বিপরীতে তৈরি তাঁরা। আলাদাই আনন্দে ফুটছেন মেসি ভক্তরা। তবে এও আশা রাখছেন, অন্তত ম্যাচ চলাকালীন যেন বাফার না হয়। জিওকে অনুরোধও করেছেন অনেকে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Mir afsar ali lashes out jio for buffering on fifa occassion