scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

জীবনের ২২ গজে হাফ সেঞ্চুরি! ‘আমি ৩ রান পিছিয়ে’ সৌরভের জন্মদিনে নস্ট্যালজিক মীর

মহারাজের জন্মদিনে অভিনব শুভেচ্ছা মীর আফসার আলির। দেখুন।

জীবনের ২২ গজে হাফ সেঞ্চুরি! ‘আমি ৩ রান পিছিয়ে’ সৌরভের জন্মদিনে নস্ট্যালজিক মীর
সৌরভকে জন্মদিনের শুভেচ্ছা মীর আফসার আলির

ময়দানে ছক্কা হাঁকিয়ে শতরান করেছেন অগুন্তিবার। আর শুক্রবার জীবনের বাইশ গজে হাফ সেঞ্চুরি পূরণ করলেন সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly 50th birthday)। জীবনের চড়াই-উতরাই পেরিয়ে আজ তিনি বিসিসিআই প্রেসিডেন্ট। মহারাজের সেই স্পিরিটকেই কুর্নিশ জানিয়ে তাঁর জন্মদিনে আবেগে ভেসেছেন অনুরাগীরা। লন্ডনে জন্মদিন পালনে ব্যস্ত সৌরভ। আর কলকাতায় বসে মহারাজের দু’ দশক আগেকার ছবি শেয়ার করে নস্ট্যালজিক হয়ে পড়লেন মীর আফসার আলি।

সৌরভের ৫০তম জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় স্মৃতিমেদুর মীর। ২৪ বছর বয়সি মহারাজের ছবি শেয়ার করেছেন তিনি। মীরের তখন ২১ বছর বয়স। এক অনুষ্ঠানে সৌরভের পাশে দাঁড়িয়ে সঞ্চালনা করছেন তিনি। লিখলেন, “তখন দাদার ২৪। আর আমি তিন রান পিছিয়ে। শুভ ৫০ মহারাজ।” দুই তারকারই কাঁচা বয়স তখন।

মীরের শেয়ার করা ছবি দেখে ততোধিক উচ্ছ্বসিত অনুরাগীরা। নেটিজেনদের কথায়, “একজন ক্রিকেটের মহারাজ। আরেকজন বিনোদনের। ক্রিকেটের ক্যাপ্টেন আর রেডিওর ক্যাপ্টেন একফ্রেমে।”

[আরও পড়ুন: বাবার মতো ছিলেন, নিঃসন্তান তরুণ মজুমদারের শ্রাদ্ধকর্ম করলেন দেবশ্রী রায়]

প্রসঙ্গত, অন্যান্যবার মহারাজের জন্মদিনে তাঁর বেহালার বাড়ির সামনে কেক-ফুল নিয়ে ভীড় করেন অনুরাগীরা। কিন্তু এবার সেই সুযোগ নেই। কারণ সৌরভ নিজেই রয়েছেন লন্ডনে। রয়েছেন স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায় এবং সানাও। সেখানেই বৃহস্পতিবার মধ্যরাতে তাঁর প্রি-বার্থডে সেলিব্রেশন পালন করেছেন বোর্ডের শীর্ষকর্তারা। সস্ত্রীক হাজির ছিলেন শচীন তেন্ডুলকরও। লন্ডনের রাস্তাতেই জন্মদিন উপলক্ষে ভাংরা নেচে বাজিমাত করলেন বাঙালির দাদা সৌরভ।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Mir afsar ali wishes on sourav gangulys birthday