scorecardresearch

বড় খবর

ইনস্টাগ্রামে মজার ছলে মীরার প্র্যাঙ্ক! পাল্টা দিলেন শাহিদ কাপুর

মীরার কারসাজিতে শাহিদের নাজেহাল অবস্থা

শাহিদ কাপুর- মীরা রাজপুত

অভিনেতা শাহিদ কাপুর ( Shahid Kapoor ) এবং তাঁর স্ত্রী মীরা রাজপুত ( Mira Kapoor ) যেন পারফেক্ট কাপল গোলসের উদাহরণ। দুজনের মধ্যেই সীমাহীন ভালবাসার ঝলক মেলে সবসময়। তেমনই সুযোগ পেলেই লেগ পুল করতেও ছাড়েন না পরস্পরের। মীরার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের ভিডিও দেখলে অবশ্যই সেটি বোঝা যায়। 

আমি একদম পারফেক্ট! দুই তিনবার এই বক্তব্য শোনা যায় শাহিদের মুখে। ক্যামেরার দিকে তাকিয়ে নিজেকে দেখেই এই মন্তব্য করেন তিনি। পরবর্তীতে মীরা ক্যামেরা তার দিকে ঘুরিয়ে নিতেই জানা যায় আসল ঘটনা। বিষয়টি হল, ইনস্টাগ্রামের কোনও ফিল্টার ব্যবহার করেই ছবি তুলছিলেন তিনি, সেটি কোনওভাবে শাহিদের মুখে বসানো যাচ্ছিল না বলা উচিত মীরা নিজেই করছিলেন কারসাজি। ওমনি মীরা বলে ওঠেন তোমার মুখে এটি কোনওরকম পরিবর্তন আনছে না কেন? আমার তো দিব্যি হচ্ছে! কম যান না মিস্টার কাপুর- শাহিদের বক্তব্য, আরেহ! আমার মুখ প্রথম থেকেই পারফেক্ট এতে কোনও খুঁত নেই। 

বলাই উচিত বাইরে বেরনোর আগে এই খুনসুটিতে মজেছিলেন দুজনেই। মীরার প্র্যাঙ্ক শাহিদ বুঝতে পেরেছিলেন কিনা এই নিয়ে বেজায় সন্দেহ রয়েছে। তবে তাদের কমেন্ট বক্সের মন্তব্য দেখবার মত। কেউ বলছেন উনি প্রথম থেকেই হ্যান্ডসম, আবার কেউ বলছেন উনার স্কিন চমক দিচ্ছে। আবার কেউ বললেন বউদি, উনার এসব ফিল্টারে কাজ দেবে না – উনি দারুণ সুন্দর। 

প্রসঙ্গত, মীরা এখন নিদারুণ ব্যস্ত তার ইউটিউব চ্যানেলে। সদ্যই এর সঙ্গে জুড়েছেন তিনি। অন্যদিকে শাহিদ ব্যস্ত তার নতুন ছবি জার্সি নিয়ে, করছেন প্রমোশন তবে ওমিক্রন জেরে পিছিয়েছে মুক্তির দিন। 

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Mira kapoor pranked on shahid kapoor said these filter wont work