বড় খবর

দিদি-মোদীর বন্ধুত্ব! ফ্রেন্ডশিপ ডে’র শুভেচ্ছা জানাতে মীরের পোস্টে নেট দুনিয়ায় শোরগোল

RJ Mir Facebook Post: অগাস্টের প্রথম রবিবার মানেই ফ্রেন্ডশিপ ডে।

mir Afsar Ali
ফাইল ছবি

RJ Mir Facebook Post: দিদি-মোদীর বন্ধুত্ব! এই সমীকরণ স্বপ্নেও কল্পনা করেছেন? আপনি না করলেও, এমন একজন আছেন, যিনি ফ্রেন্ডশিপ ডে’র দিন ব্যাঞ্জনামূলক এই ছবি ফেসবুকে পোস্ট করে সকলকে শুভেচ্ছা জানান। তিনি আর কেউ নয়, জনপ্রিয় রেডিও পরিবেশক মীর। অগাস্টের প্রথম রবিবার মানেই ফ্রেন্ডশিপ ডে। আর সেই দিনে নিজের মতো করেই খানিকটা ব্যাঞ্জনামূলক এই পোস্ট করেছেন মীর। সেই পোস্টে একই ফ্রেমে দিদি এবং মোদী। দু’জন তাকিয়ে দুজনের দিকে। আর মমতার হাতে ফুলের তোড়া।

সম্ভবত দুই রাজনীতিবিদের কোনও এক সৌজন্য সাক্ষাতের এই ছবি সংবাদ মাধ্যমে প্রকাশিত হয়েছিল। আর এই ছবিকেই ফ্রেন্ডশিপ ডে’র দিন বার্তাবাহী করে তুললেন মীর। মতাদর্শগত পার্থক্যে  যে দুই জনের ফ্রেন্ডশিপ কখনই সম্ভব নয়। সেই দু’জনকেই নিজের ফেসবুক পোস্টে জায়গা করে দিয়ে ছুটির দিনে নেটিজেনদের কিছুটা বিনোদন দিলেন এই তারকা আরজে।

সাম্প্রতিক রাজনৈতিক বাতাবরণে মুখ্যমন্ত্রীর আক্রমণের মুখে প্রধানমন্ত্রী। তবে, চলতি সপ্তাহে দিল্লি সফরে গিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে সৌজন্য সাক্ষাত করেন মুখ্যমন্ত্রী। ব্যস, ওটুকু। কিন্তু মীরের এদিনের পোস্টে খানিকটা ব্যাঙ্গ মিশ্রিত অসাধ্য সাধন। তবে নেটিজেনদের একটা অংশ বলছে, ‘সব বৈরিতা ভুলে যদি সব সময় ছবির এই সৌজন্য বজায় থাকতো তবে অতি বড় শত্রুকেও বন্ধু দিবসে বিপদে পাশে পাওয়া যেত।‘       

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Mirs friendship days post makes netizens laughter entertainment

Next Story
নিঃস্বার্থ ভালবাসা এতটাই মহার্ঘ! নুসরতের ইনস্টাগ্রাম পোস্টে কি অভিমানের ইঙ্গিত?Nusrat Jahan, Nikhil Jain, Tollywood, Yash Dasgupta
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com