মির্জাপুরের দ্বিতীয় সিজন নিয়ে কাজ চলছে: ফারহান আখতার

উত্তরপ্রদেশের ক্রাইম ও রাজনৈতিক শত্রুতার গল্প বলেছে অ্যামাজন প্রাইম ভিডিও-র সিরিজ মির্জাপুর। সিরিজে কাজ করেছেন পঙ্কজ ত্রিপাঠি, আলি ফজল, ভিক্রান্ত মেসি, দিব্যেন্দু শর্মা, শ্বেতা তিওয়ারি ও শ্রিয়া পিলগাওকর।

By: Mumbai  Updated: December 14, 2018, 01:01:00 PM

প্রযোজক ফারহান আখতার তার শেষ প্রোডাকশন মির্জাপুর নিয়ে খুশি, কারণ এই সিরিজ দর্শকরা পছন্দ করেছেন। তিনি বলেছেন, নির্মাতারা ইতিমধ্যেই মির্জাপুরের দ্বিতীয় সিজন নিয়ে কাজ করা শুরু করেছেন। মির্জাপুরের সাকসেস পার্টিতে সাংবাদিকদের সম্মুখীন হয়েছিলেন তিনি। বুধবার মুম্বইয়ের এই পার্টিতে সঙ্গে ছিলেন রাসিকা দুগ্গল, এলি আব্রাম, পঙ্কজ ত্রিপাঠি, আলি ফজল ও শ্রিয়া পিলগাওকর। এক্সেল এন্টারটেইনমেন্টের প্রযোজনায় এই সিরিজ তৈরি হয়েছে মাদক, বন্দুক ও আইনকে বুড়ো আঙুল দেখানোর প্রেক্ষাপটে। উত্তরপ্রদেশের ক্রাইম ও রাজনৈতিক শত্রুতার গল্প বলেছে অ্যামাজন প্রাইম ভিডিও-র এই সিরিজ।

ফারহান বলেন, ”আমি খুশি। এটা দ্বিতীয় শো যেটা আমরা অ্যামাজন প্রাইমের সঙ্গে তৈরি করছি। ইনসাইডেট এজ, আমাদের প্রথম একসঙ্গে কাজ ছিল যা ব্যাপক সাড়া ফেলেছিল। আর এখন মির্জাপুরও সাফল্য পয়েছে। এটা সত্যিই উদযাপন করার মতো ঘটনা”।

মির্জাপুরের দ্বিতীয় সিজন নিয়ে কথা বললে তিনি বলেন, ”হ্যাঁ! অবশ্যই। মির্জাপুর সিরিজের শেষে দর্শক নিশ্চয়ই বুঝতে পেরেছেন দ্বিতীয় সিজনের অবকাশ রয়েছে। আমরা সেটার ওপরেই কাজ করছি। আশা করছি খুব তাড়াতাড়ি শুটিং শুরু করতে পারব”। ফারহানের মতে, আকর্ষণীয় স্টোরিলাইনের জন্যই দর্শক সিরিজটা এতটা পছন্দ করেছেন।

A few actors of the web show and guests came for the party. অনেক অভিনেতারা এসেছিলে মির্জাপুরের সাফল্য উদযাপনে। Shweta Tripathi, Harshita Gaur and a few others were seen at Mirzapur success bash. শ্বেতা ত্রিপাঠি, হর্ষিতা গৌর ও অন্যান্যরা উপস্থিত ছিলেন মির্জাপুরের সাকসেস পার্টিতে। একটু দেরীতে এসে পৌঁছলেন ফারহান আখতার। Ritesh Sidhwani along with wife Dolly hosted the grand party to celebrate the success of Mirzapur. রিতেশ সিধওয়ানি ও ডলি।

শুধু সিরিজ নয়, আলাদা করে অভিনেতাদেরও প্রশংসা করেছেন মানুষ। সে পৃথিবীর তৈরি করেছিলাম আমরা, সেটা একটা এপিসোডে দেখলেই পরেরটা দেখতে চাইবে দর্শক। প্রসঙ্গত, মির্জাপুরের পরিচালক ছিলেন আয়ুষ্মান ও গুরমিত সিং।

Read the full story in English 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Mirzapur second season farhan akhtar success party photos57726

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং