‘মির্জাপুর’ ছবিতে গুড্ডু পন্ডিতের ভূমিকায় আলি ফজল

‘হ্যাপি ভাগ জায়েগি’ কিংবা ‘ফুকরে’ অথবা নিদেনপক্ষে ‘সোনালী কেবেলের’ মতো ছবিতে আমরা আলি ফজলকে দেখেছি নিতান্তই পাশের বাড়ির ছেলে হিসাবে। কিন্তু মির্জাপুরে তাঁর পরিচয়ই বলে দিচ্ছে, কতটা মারাত্মক দেখাবে তাঁকে।

গ্যাংস্টার হিসাবে আলি ফজলকে মনে করেছে কেউ কখনও?

অ্যামাজন প্রাইম ভিডিওর পরবর্তী ওয়েব সিরিজ ‘মির্জাপুর’ আইনের আওতার বাইরে একটা জায়গাকে কেন্দ্র করে, সেখানে নাকি দেখা যাবে বেশ কয়েকটি আকর্ষনীয় অ্যাকশন দৃশ্য। পঙ্কজ ত্রিপাঠির চরিত্র বিশ্লেষণের পর এবার প্রকাশ্যে এল মির্জাপুরের দ্বিতীয় টিজার। আলি ফজলকে সেখানে দেখা যাবে গুড্ডু পন্ডিতের ভূমিকায়।

গ্যাংস্টার হিসাবে আলি ফজলকে মনে করেছেন কেউ কখনও? দেখে না থাকলেও অভিনেতা প্রস্তুত তাঁর অনুরাগীদের আমাজন প্রাইম ভিডিওর অরিজিনাল সিরিজ ‘মির্জাপুরে’ তাঁর এই রূপ দেখাতে। পঙ্কজ ত্রিপাঠির কালিন ভাইয়ার ভূমিকায় অভিনয়ের ঝলক দেখানোর পর দ্বিতীয় ঝলকেই সামনে এল আলির ভয়ঙ্কর চরিত্র। তবে নিজের মুখ দেখাননি টিজারে। গুড্ডু পন্ডিত ভাবে কম এবং খুন করে বেশি।

ভিডিও ক্লিপে আলির স্বর ভেসে আসছে, যেখানে কীভাবে খুন করতে হয় সেটা নিয়ে কথা বলছেন তিনি। তাঁর গলার অদ্ভুত আওয়াজই প্রমাণ করে যে কোনও শিকারকে কখনওই কেন ব্যক্তিগতভাবে চেনা উচিৎ নয়। তিনি বলেন, “খুন করার নিয়ম আছে। যত তুমি টার্গেটকে কম জানবে তত সহজে সেই পর্যন্ত পৌঁছতে পারবে। আমি গুড্ডু পন্ডিত। এবার আমি মির্জাপুরকে দখলে আনব।”

‘হ্যাপি ভাগ জায়েগি’ কিংবা ‘ফুকরে’ অথবা নিদেনপক্ষে ‘সোনালী কেবেলের’ মতো ছবিতে আমরা আলি ফজলকে দেখেছি নিতান্তই পাশের বাড়ির ছেলে হিসাবে। কিন্তু মির্জাপুরে তাঁর পরিচয়ই বলে দিচ্ছে, কতটা মারাত্মক দেখাবে তাঁকে। ছবির অফিসিয়াল সিনোপসিস অনুযায়ী, মির্জাপুরে স্বাগত, এটি আইনের আওতার বাইরে একটা জায়গা। আগে যেমন বলা হয়েছে, সেখানে নাকি দেখা যাবে বেশ কয়েকটি আকর্ষনীয় অ্যাকশন দৃশ্য। যা দর্শকে উত্তেজিত করবে।

Read the full story in English

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Mirzapur teaser 2 ali fazal guddu pandit

Next Story
#MeToo: বাবার বিরুদ্ধে অভিযোগ থাকলেও আমি অনড় থাকব, বললেন নন্দিতা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com