টোটার নতুন প্রেমে দোসর রহস্য

একদিন মিশাকে মায়ের সঙ্গে দেখা করাতে নিয়ে আসে অনীক। কিন্তু একি কাণ্ড! মিশাকে তো মা দেখতে পায়না। কেবল অনিই দেখতে পায় তাঁকে। তাহলে?

By: Kolkata  Updated: Apr 17, 2019, 10:53:27 AM

তখন শুটিং চলছিল ‘ইলা’-র। পাশাপাশি শুভ্রাংশু বসুর পরিচালনায় কাজ চলছিল ‘মিশা’ ছবিরও। সেখানেই নতুন প্রেম, তাও আবার ভিন্ন ধর্মে। এভাবেই রহস্যের হাতছানিতে থ্রিলারের গন্ধ পেয়েছেন অভিনেতা টোটা রায়চৌধুরী। না না! বাস্তবে নতুন প্রেমে পড়েননি টোটা। প্রেমের সম্ভবনা দেখা গিয়েছে পর্দায় তাঁর চরিত্র অনীক চট্টোপাধ্যায়ের।

‘মিশা— অ্যান আনইভেন লাভস্টোরি’ রহস্যে মোড়া গোটা ছবি। এক ঝড়ের রাতে বাসস্টপে অনীকের সঙ্গে পরিচয় হয় মিশার। দুজনের মধ্যে আস্তে আস্তে বন্ধুত্ব গাঢ় হতে থাকে। শুরু হয় প্রেমপর্ব। কিন্তু একে অসম বয়স, তারওপরে ভিন্ন ধর্ম, পরিবার কি মেনে নেবে সেই সম্পর্ক? এ প্রশ্নেরও উত্তর মেলে।

misha টোটা রায়চৌধুরী ও দেবী।

একদিন মিশাকে মায়ের সঙ্গে দেখা করাতে নিয়ে আসে অনীক। কিন্তু একি কাণ্ড! মিশাকে তো মা দেখতে পায়না। কেবল অনিই দেখতে পায় তাঁকে। তাহলে? এই প্রেমের কাহিনি আবার মিস্টার রায় শোনান কিছু ছেলে মেয়েকে। গল্প শেষে বাইরে এসে সিগারেট ধরালেই তা নিভে যায়। তারপর?

আরও পড়ুন, ‘শেষ থেকে শুরু’ ছবি নিয়ে নতুন তথ্য দিলেন জিৎ

এমনই এক রহস্যাবৃত্ত গল্প বুনেছেন পরিচালক। ছবিতে অনীকের ভূমিকায় রয়েছে টোটা রায়চৌধুরী। আর মিশার চরিত্রে দেখা যাবে নবাগতা দেবী। ছবিতে অন্যান্য চরিত্রে দেখা যাবে রাজেশ শর্মা, সব্যসাচী চক্রব্রতী, খরাজ মুখোপাধ্যায়, সুমিত সমাদ্দার ও তুলিকা বসুদের।

debika sengupta এই ছবি দিয়েই টলিউডে ডেবিউ করলেন দেবী।

অরিণের সঙ্গীত পরিচালনায় ছবিতে গান গেয়েছেন রূপম ইসলাম, নচিকেতা চক্রবর্তী, অন্বেষা। সব ঠিকঠাক থাকলে এই প্যারাসাইকো থ্রিলার মুক্তি পেতে পারে ১৯ এপ্রিল।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook


Title: Misha : টোটার নতুন প্রেমে দোসর রহস্য

Advertisement