scorecardresearch

বড় খবর

‘গোর্খা’র পোস্টারে মারাত্মক ভুল! প্রাক্তন সেনাকর্তার কাছে ক্ষমা চাইলেন অক্ষয়

ওই সেনাকর্তাই ভুল ধরিয়ে দিয়েছিলেন অক্ষয়কে।

‘গোর্খা’র পোস্টারে মারাত্মক ভুল! প্রাক্তন সেনাকর্তার কাছে ক্ষমা চাইলেন অক্ষয়
'গোর্খা'র পোস্টারে মারাত্মক ভুল

দিন কয়েক আগেই আনন্দ এল রাইয়ের প্রযোজনায় নয়া সিনেমার কথা ঘোষণা করেছেন অক্ষয় কুমার (Akshay Kumar)। যে ছবিতে ভারতীয় সেনাবাহিনীর গোর্খা রেজিমেন্ট মেজর জেনারেল ইয়ান কার্ডযোর ভূমিকায় অভিনয় করতে চলেছেন তিনি। সেই প্রেক্ষিতেই ‘গোর্খা’র (Gorkha) পোস্টারও প্রকাশ্যে এনেছিলেন। আর তাতেই কিনা চূড়ান্ত ভুল! আর সেই ভুল অক্ষয়কে ধরিয়ে দিলেন একজন প্রাক্তন সেনা আধিকারিক। পোস্টারে ভুল ধরিয়ে দেওয়ায় খিলাড়ি কুমারও বিনম্রভাবে ক্ষমা চেয়ে নিলেন ওই অফিসারের কাছ থেকে।

কিন্তু পোস্টারে ভুলটা কী ছিল? এই প্রশ্ন জাগা স্বাভাবিক। ধোপদূরস্ত গোর্খার চরিত্রে অক্ষয় কুমারকে তো দিব্যি মানিয়েছে। এমনকী অনুরাগীরাও প্রশংসায় পঞ্চমুখ। তাহলে? আসলে পোস্টারে গোর্খা সেনা আধিকারিকের ভূমিকায় অক্ষয়ের হাতে যে খুকড়ি ধরানো হয়েছিল। তাতেই বড়সড় ভুল রয়েছে। খুকড়ির যে দিকটায় ধার সেটা রয়েছে ভিতর দিকে, কাজেই হিরোকে যেভাবে আক্রমণাত্মক দেখানো হয়েছে, তার সঙ্গে খুকড়ি ধরার কোনও মিল নেই। আর এই সূক্ষ্ম ভুলটিই ধরা পড়ে এক সেনা আধিকারিকের চোখে। তৎক্ষণাৎ সিনেমার পোস্টার রিটুইট করে বিষয়টি অক্ষয়কে জানান তিনি।

[আরও পড়ুন: ‘এই রক্তস্নাত কসাইখানা আমার দেশ না’, অশান্ত বাংলাদেশে নিয়ে গর্জে উঠলেন জয়া আহসান]

সেনা আধিকারিক মাজ জলির টুইট দেখে বিন্দুমাত্র বিচলিত না হয়ে, তড়িঘড়ি ক্ষমা চেয়ে নেন অক্ষয় কুমার। অভিনেতা জানান, “অসংখ্য ধন্যবাদ মাজ জলি এই ভুলটা ধরিয়ে দেওয়ার জন্য। সিনেমার শুটিংয়ের সময় আমরা যথাসম্ভব খেয়াল রাখব। গোর্খার চরিত্রে অভিনয়ের সুযোগ পেয়ে আমি গর্বিত। আমাদের স্বপ্ন বাস্তবায়িত করার জন্য আপনার যে কোনও উপদেশ-ই গ্রহণীয়।” জেনারেল ইয়ান কার্ডযোর বায়োপিকের পরিচালনা করছেন সঞ্জয় চৌহান।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Mistake in gorkha poster akshay kumar thanked ex army officer