বড় খবর

Srijit-Mithila: মেয়ের চোখে অস্ত্রোপচারের জন্য হাসপাতালে সৃজিত, কেমন আছে আয়রা? জানালেন মিথিলা

মেয়ের আরোগ্য কামনার জন্য সৃজিতও পাল্টা ধন্যবাদ জানিয়েছেন বন্ধু এবং অনুরাগীদের।

Srijit Mukherji, Rafiath Rashid Mithila, tollywood, সৃজিত-মিথিলা, আয়রা, Bengali News today
সৃজিত-মিথিলার মেয়ে আয়রার চোখে অস্ত্রোপচার

করোনা আবহে মাস তিনেক ওপার বাংলায় কাটানো পর, সদ্য মেয়ে আয়রাকে নিয়ে কলকাতায় ফিরেছেন রফিয়াৎ রশিদ মিথিলা (Rafiath Rashid Mithila)। দিন কয়েক আগেই সোশ্যাল মিডিয়ায় সেটা জানিয়েছিলেন সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherji)। তবে কলকাতায় ফিরেই মেয়ের চোখে অস্ত্রোপচারের প্রয়োজন হয়। মঙ্গলবার বেলা নাগাদ মেয়ের সঙ্গে পরিচালকের একটি পোস্ট দেখে উদ্বিগ্ন হয়ে পড়েন অনুরাগীরা।

সৃজিতের শেয়ার করা ছবিতে দেখা গিয়েছে হাসপাতালে মেয়ে আয়রাকে জড়িয়ে ধরে বসে রয়েছেন তিনি। ক্যাপশনে লেখা- “আমার রাজকন্যার চোখের অস্ত্রোপচারের জন্য অপেক্ষা করছি।” করোনা আবহে সতর্কতার জন্য দু’জনের মুখ-ই মাস্কে ঢাকা। অপারেশনের ঘণ্টাখানেক আগে ছবি তোলা হলেও ছোট্ট আয়রার মুখে চিন্তার কোনওরকম ভয়-দুশ্চিন্তার ছাপ নেই। দিব্যি ক্যামেরার সামনে পোজ দিয়েছে সে। অনুরাগীরাও সেই ছবি দেখে আয়রা তেহরিম খানের আরোগ্য কামনায় ভরিয়ে দিয়েছেন সৃজিতের পোস্টের কমেন্ট বক্স।

[আরও পড়ুন: Kanchan Mullick: ‘কখনও ভাবিনি তোমাকে ছেড়ে বাকি জীবনটা কাটাতে হবে’, মুষড়ে পড়েছেন কাঞ্চন]

অস্ত্রোপচারের পর কেমন আছে আয়রা? জানিয়েছেন মা মিথিলা। বললেন, “মাসখানেক আগে চোখের পাতায় আঞ্জনি হওয়ায় ফুলে গিয়েছিল। কিছুতেই কমছিল না। তাই অপারেশন করতে হয়েছে। অস্ত্রোপচারের পর সে ভালই আছে। বুধবার চোখের ব্যান্ডেজ খোলা হবে।”

প্রসঙ্গত, এই মুহূর্তে সৃজিত তাঁর আগামী বাংলা ছবি ‘X= প্রেম’ নিয়ে ব্যস্ত। দিন কয়েক আগেই মুহূরৎ হয়েছে। শ্যুটিংও শুরু। তার মাঝেই মেয়ে আয়রার অস্ত্রোপচারের জন্য ব্যস্ত পরিচালক। উল্লেখ্য, মিথিলা এবং তাহসানের একমাত্র মেয়ে আয়রা তেহেরিম খান। তবে সৃজিতের সঙ্গে খুদে মেয়ের দারুণ বন্ধুত্ব। ওদিকে বাবা-মায়ের বিচ্ছেদেও আয়রার সঙ্গে সেই সমীকরণে কোনও বদল ঘটেনি। মেয়ের আরোগ্য কামনার জন্য সৃজিতও পাল্টা ধন্যবাদ জানিয়েছেন বন্ধু এবং অনুরাগীদের।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Mithilas daughter ayras eye surgery is successful srijit mukherji shares photo

Next Story
Karan Johar: বড় ঘোষণা! ৫ বছর পর ফের পরিচালনায় করণ, ছবিতে রণবীর-আলিয়াKaran Johar, Rocky Aur Rani Ki Prem Kahani, Alia Bhatt, Ranveer Singh, Jaya Bachchan, Shabana Azmi, Dharmendra, করণ জোহর, আলিয়া ভাট, রণবীর সিং, Bengali News today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com
X