টেলিপর্দায় ডান্স শো নিয়ে ফিরছেন মিঠুনদা

Mithun Chakraborty Dance Dance Junior: এই প্রথম স্টার জলসা নিয়ে আসছে ডান্স রিয়্যালিটি শো এবং সেই শোয়ের প্রধান বিচারকের দায়িত্ব সামলাবেন মিঠুন চক্রবর্তী। শুরু হয়ে গিয়েছে অডিশন।

By: Kolkata  August 5, 2019, 2:03:15 PM

Mithun Chakraborty Dance Reality Show: এই প্রথম স্টার জলসা নিয়ে আসছে একটি ডান্স রিয়্যালিটি শো। প্রধান বিচারক হিসেবে শোয়ের মধ্যমণি হবেন মিঠুন চক্রবর্তী। শোনা যাচ্ছে যে পুজোর আগেই টেলিপর্দায় সম্প্রচার শুরু হয়ে যাবে।

বাংলা টেলিভিশনে নন-ফিকশন অনুষ্ঠানে একটা সময় প্রায় একচেটিয়া আধিপত্য ছিল জি বাংলা-র। ‘সা রে গা মা পা’ থেকে শুরু করে ‘দাদাগিরি’, ‘মীরাক্কেল’, একের পর এক নন-ফিকশন মাইলস্টোন তৈরি করেছে ওই চ্যানেল। অন্যদিকে স্টার জলসা মন দিয়েছে ধারাবাহিকে। তবে ভ্যাবাচ্যাকা-র মতো নন ফিকশনও এসেছে ওই চ্যানেলে।

আরও পড়ুন: পর্দায় আবার উজান-হিয়ার প্রেম! নতুন রূপে ‘এখানে আকাশ নীল’

কিন্তু এই প্রথম বার একটি ডান্স রিয়্যালিটি শো নিয়ে আসতে চলেছে চ্যানেল। আর এই প্রথম ডান্স নন-ফিকশন শো-তেই প্রধান বিচারকের আসনে বসবেন মিঠুন চক্রবর্তীর মতো কিংবদন্তি তারকা। জি বাংলা-র ‘ডান্স বাংলা ডান্স জুনিয়র’-এর প্রধান ইউএসপি ছিলেন মিঠুন চক্রবর্তী। শিশু প্রতিযোগীদের সঙ্গে তাঁর কথোপকথন এবং কেমিস্ট্রিই ছিল দর্শকের কাছে একটি বড় আকর্ষণ।

সেই কেমিস্ট্রিই ধরা পড়বে আবার টেলিপর্দায়। এবার শুধু চ্যানেলটি আলাদা। ‘ডান্স ডান্স জুনিয়র’-এর অডিশন শুরু হয়ে গিয়েছে। সম্ভবত পুজোর আগেই সম্প্রচার শুরু হয়ে যাবে। শুধু মিঠুন চক্রবর্তী নন, বিচারকের আসনে থাকবেন আরও বেশ কয়েকজন তারকা।

আরও পড়ুন: তিন এক্কে তিন! তৃতীয় স্থানে তিনটি ধারাবাহিক

শোনা যাচ্ছে, স্টার জলসা-র এই শোয়ের বিচারক হতে পারেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তবে এখনও পর্যন্ত চ্যানেলের পক্ষ থেকে আনুষ্ঠানিক কোনও ঘোষণা হয়নি। তবে শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও মিঠুন চক্রবর্তী ছাড়াও বিভিন্ন এপিসোডের জন্য বিশেষ অতিথি বিচারক থাকতে পারেন বলেও শোনা গিয়েছে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Mithun chakraborty back on tv with star jalsha dance show dance dance junior

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
'পলাতক' গুরুং কলকাতায়
X