বড় খবর

তৃতীয় দফার ভোটের দিনই চণ্ডীতলায় ‘গেরুয়া ঝড়’! পদ্মপ্রার্থী যশের হয়ে প্রচারে মিঠুন

হুডখোলা জিপে যশের সঙ্গে মিঠুন। দুই স্টারকে একঝলক দেখতে সে কী ভীড়! তবে ভোটবাক্সে ‘মিঠুন-ম্যাজিক’ যশের হয়ে কতটা প্রভাব খাটাতে পারে? তার উত্তর মিলবে আগামী ২মের নির্বাচনী মার্কসিটেই।

Yash

চোখে রোদচশমা। গলায় মালা। পরনে গেরুয়া উত্তরীয়। বাংলার মানুষের চেনা সেই সুপারস্টার হাবভাব! এমনভাবেই বাংলার বিভিন্ন প্রান্তে প্রচারের ময়দানে ছুটে বেড়াচ্ছেন ‘মোদীর তারকা সেনাপতি’ মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। বাড়তি করোনার প্রকোপে মাস্কে মুখ ঢাকতেও ভোলেননি তিনি! মঙ্গলবার হেলিকপ্টারে করে সোজা চণ্ডীতলায় অবতরণ করলেন। সংশ্লিষ্ট কেন্দ্র থেকে বিজেপির হয়ে প্রতিদ্বন্দিতা করছেন যশ দাশগুপ্ত (Yash Dasgupta)। তাঁর হয়েই চণ্ডীতলাবাসীর কাছে ভোটপ্রার্থনা করলেন মিঠুন। শুধু তাই নয়, এলেন, ভোটভিক্ষা করলেন এবং আম-জনতার মনও জয় করলেন বইকী! গেরুয়া ফ্যাস্টুন, বেলুন, নেপথ্যে জয় শ্রীরাম স্লোগান…, মিঠুনের প্রচার ঘিরে যেন গেরুয়া ঝড় বইল চণ্ডীতলায়।

মঙ্গলবার বিজেপির জমজমাট প্রচার কর্মসূচীর সাক্ষী থাকল চণ্ডীতলা (Chanditala)। হুডখোলা গাড়িতে টলিউড স্টার দেবাশিষ দাশগুপ্ত ওরফে যশের হয়ে বিনোদন জগতের আরেক সুপারস্টার ভোটপ্রার্থনা করলেন। নির্ধারিত সময়েই অবতরণ করলেন গুটুল হেলিপ্যাডে। সেখানে চড়া রোদ মাথায় নিয়েই মহাগুরুর অপেক্ষা করছিলেন পদ্মপ্রার্থী যশ। হেলিকপ্টার থেকে নেমেই শুভেচ্ছা যশের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করলেন মিঠুন।

চারিদিকে তখন সুপারস্টারকে একঝলক দেখার জন্য উপস্থিত জনতার কী উচ্ছ্বাস! একেবারে সময়মতোই চণ্ডীতলার পঞ্চাননতলা থেকে শুরু হল রোড শো। হুডখোলা জিপে যশের সঙ্গে মিঠুন। প্রচার মিছিল চলে দিল্লি রোড অবধি। দুই স্টারকে একঝলক চোখের দেখা দেখতে সে কী ভীড়! রাস্তার দুপাশে, বাড়ির বারান্দা, টিনের চাল-ছাদ যেন উপচে পড়ছে জনতার ঢল। করজোরে তাঁরা স্বাগত জানাচ্ছেন বাংলার ঘরের ছেলে সুপারস্টার মিঠুন চক্রবর্তীকে। তাতে হাত নেড়ে সাড়াও দিচ্ছেন মহাগুরু। বেজায় খোশমেজাজে ধরা দিলেন এদিন। কখনও সংলাপে আবার কখনও কোমর দুলিয়ে জমিয়ে দিলেন গণদেবতাদের। একইসঙ্গে সেই প্রচার গাড়ি থেকেই রাজ্যের শাসকদলকে হুঁশিয়ারি ছুঁড়ে মিঠুন জানিয়ে দিলেন, “বাংলায় পরিবর্তন আসছেই। সোনার বাংলা হবেই।”

‘মহাগুরু’কে ঘিরে এদিন নিরাপত্তা ব্যবস্থাও ছিল আটোসাঁটো। কড়া নিরাপত্তা বলয়ের মধ্যেই ভোটপ্রচার করলেন তিনি। গরমের তোয়াক্কা না করে আট থেকে আশি সকলেই রাস্তায় জমায়েত করেছিলেন এদিন। মিঠুনকে সামনে থেকে দেখতে পেয়ে আনন্দিত এলাকাবাসীও। তবে ভোটবাক্সে ‘মিঠুন-ম্যাজিক’ যশের হয়ে কতটা প্রভাব খাটাতে পারে? তার উত্তর মিলবে আগামী ২মের নির্বাচনী (West Bengal Assembly Election 2021) মার্কসিটেই। কারণ রাজনীতির ময়দানে নবাগত বিজেপি প্রার্থী যশের প্রতিদ্বন্দী দুই হেভিওয়েট প্রার্থী। একদিকে সংযুক্ত মোর্চার হয়ে লড়ছেন বাম শিবিরের মহম্মদ সেলিম, অন্যদিকে তৃণমূল প্রার্থী স্বাতী খন্দকার, যিনি কিনা চণ্ডীতলার দু’বারের বিধায়ক।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Mithun chakraborty campaigns for bjp star candidate yash dasgupta

Next Story
‘শাশুড়ির হয়ে ভোট দিচ্ছেন বউমা’! তৃণমূল এজেন্টের সঙ্গে ‘তুমুল তর্ক’ বিজেপি প্রার্থী তনুশ্রীরTanusree
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com