বড় খবর

টলিউড ‘বাগাতে’ অন্তিমলগ্নে বিজেপি প্রার্থী বাবুলের হয়ে টালিগঞ্জে প্রচার মিঠুনের

টানা দু’ঘণ্টার প্রচেষ্টায় পুলিশের সঙ্গে কথা বলে পদ্ম-প্রার্থী বাবুল নিজেই গাড়ি চালিয়ে মিঠুনকে নিয়ে আসেন প্রচারে।

babul
এক্সপ্রেস ফটো- পার্থ পাল

“বাবুল টালিগঞ্জে জিতলে শুধু টালিগঞ্জ নয়, তার সঙ্গে টলিউডেরও উন্নতি হবে” রাজ্যে চতুর্থ দফা ভোটের (West Bengal Assembly Election 2021) আগে শেষবেলায় বাবুল সুপ্রিয়র (Babul Supriyo) হয়ে প্রচারে এসে এমনটাই মন্তব্য মিঠুন চক্রবর্তীর। একুশে বাংলার মসনদ দখলের পাশাপাশি টলিউডের দিকেও গেরুয়া শিবিরের নজর! টলিউডকে আয়ত্ত আনা মানেই ‘পাখির চোখ’ টালিগঞ্জ কেন্দ্র। আর তাই সংশ্লিষ্ট কেন্দ্রে ‘বিজেপির বাজি’ বাবুলের মতো হেভিওয়েট তারকা প্রার্থী। এক্ষেত্রে বাবুলের ‘স্টার তকমা’, অন্যদিকে ‘পদ্ম শিবিরের পোড় খাওয়া নেতা’ ফ্যাক্টর যে ভোটবাক্সে আলাদা প্রভাব ফেলতে পারে, তা বলাই বাহুল্য। সেই প্রেক্ষিতেই টালিগঞ্জের পদ্মপ্রার্থীর পালে হাওয়া তুলতে অন্তিমলগ্নে বের করা হল, বিজেপির মোক্ষম প্রচার অস্ত্র মিঠুন চক্রবর্তীকে (Mithun Chakraborty)।

এদিকে, খাস কলকাতার বুকে মিঠুন চক্রবর্তীর রোড শো নিয়ে মহাসমস্যা! পুলিশ প্রশাসনের তরফে বুধবার রাতেই বেহালায় মহাগুরুর প্রচারাভিযান বাতিল করে দেওয়া হয়েছে। যার জেরে বৃহস্পতিবার দলীয় কর্মীদের নিয়ে থানা ঘেরাও করেন বিজেপি প্রার্থী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। পাশাপাশি বিজেপির অন্দরমহল থেকে অভিযোগ উঠেছিল, টালিগঞ্জেও (Tollygunge) নাকি বাবুল সুপ্রিয়র সমর্থনে মিঠুনের রোড শো’র অনুমতি দিতে গড়িমসি করছে পুলিশ। তবে নাছোড়বান্দা কেন্দ্রীয় মন্ত্রী তথা আসানসোলের সাংসদ বাবুল। ছাড়ার পাত্র নন ‘মোদীর তারকা সেনাপতি’ মিঠুন চক্রবর্তীও, যিনি এইমূহূর্তে বাংলার বিভিন্ন প্রান্তে ছুটে চলেছেন ভোটপ্রচারের জন্য। অতঃপর বেহালায় প্রচারাভিযান বাতিল হতেই বিজেপির (BJP) মোক্ষম প্রচারাস্ত্র অবতরণ করলেন টালিগঞ্জের ময়দানে।

প্রচারের শুরুতেই মাস্টারস্ট্রোক দিলেন মিঠুন। ‘মহানায়ক’-এর মূর্তিতে মাথা ঠেকিয়ে, তবেই উঠলেন পদ্ম শিবিরের তারকা প্রার্থী বাবুল সুপ্রিয়র হুডখোলা গাড়িতে। শুধু তাই নয়, এলেন, ভোটভিক্ষা করলেন এবং আম-জনতার মনও জয় করলেন বইকী! গেরুয়া ফ্যাস্টুন, বেলুন, নেপথ্যে জয় শ্রীরাম স্লোগান…, মিঠুনের প্রচার ঘিরে যেন গেরুয়া ঝড় বইল টালিগঞ্জে। বাবুলের হয়ে ভোটপ্রার্থনার মাঝেই তাঁর গলায় শোনা গেল প্রতিবাদী সুর। প্রশ্ন তুললেন “কেন বেহালায় শ্রাবন্তী-পায়েলের রোড শো বাতিল করা হল, বলুন তো?”

প্রার্থী বাবুলের অভিযোগ, “টালিগঞ্জেও মিঠুনের সভা বানচাল করার সবরকম চেষ্টা করেছিল তৃণমূল। মিঠুনদা’র রোড শো যাতে না হয়, সে জন্য ইলেকশন কমিশমনে আগে থেকেই চিঠি দিয়েছিল এখানকার পুলিশ। বলেছিল, তৃণমূলের (TMC) শো আছে। তাই মিঠুনদা’র শো হতে পারবে না!” কিন্তু ছাড়বার পাত্র নন বাবুল সুপ্রিয়। টানা দু’ঘণ্টা পরিশ্রম করে পুলিশের সঙ্গে কথা বলে রোড শোর যথাযথ অনুমোদন নেওয়ার পর নিজেই গাড়ি চালিয়ে মিঠুনকে নিয়ে আসেন তাঁর বিধানসভা কেন্দ্রের প্রচারে। বাবুল বললেন, “এমন কেউ নেই যে টলিউডে বাংলার এই কৃতী সন্তানকে ঢুকতে বাধা দেবে।”

অন্যদিকে প্রচারের ফাঁকে মহাগুরুর মুখেও টালিগঞ্জের তারকা প্রার্থী, কেন্দ্রীয় মন্ত্রী-সাংসদ বাবুলের প্রশংসা। বললেন, “ও আমার কাছে শুধু প্রার্থী নয়। বাবুলের প্রতি ভালবাসায় আমি আজ ওর পাশে দাঁড়াতে এসেছি। এই ভালবাসা সবসময় ছিল, আগামী দিনেও থাকবে। ও আগেও মানুষের জন্য কাজ করে নিজের জায়গা প্রমাণ করেছে। জিতলে যে টালিগঞ্জ এবং সেই সঙ্গে টলিউডেরও উন্নতি হবে, সে ব্যাপারেও প্রশ্ন থাকার কথা নয়।” পাশাপাশি কণ্ঠে দৃঢ় আত্মবিশ্বাস। মিঠুনের মন্তব্য, “হারা জেতা নিয়ে এখনও প্রশ্ন উঠছে কেন? তিন দফা নির্বাচনের পর পার্সেন্টেজ তো দেখতেই পাচ্ছেন!”

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Mithun chakraborty campaigns for tollygunge bjp candidate babul supriyo

Next Story
বিদেশেও কেরামতি বজরংবলীরএবার চিনের বক্স অফিসে ২০০ কোটির টাকা ব্যবসা করল ‘বজরঙ্গি ভাইজান’।
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com