বড় খবর

‘মোদীজি অগ্নিমিত্রার মতোই ভদ্র-শিক্ষিত MLA চান,’, ‘দরাজ সার্টিফিকেট’ মিঠুনের

আসানসোলে জয় নিশ্চিত, ভোটের ফলপ্রকাশের আগেই ভবিষ্যদ্বাণী মহাগুরুর।

agnimitra

প্রার্থী না হয়েও ভোট প্রচারের জন্য গত ১ মাস ধরে বাংলার বিভিন্ন প্রান্তে ছুটে বেড়িয়েছেন। করোনা গুজব উড়িয়ে বৃহস্পতিবারই কাশীপুর-বেলগাছিয়া বিধানসভা কেন্দ্রে ভোট দিয়ে এসেছেন মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। আর শুক্রবারই মোদীর তারকা সেনাপতির মুখে আসানসোল (Asansol) দক্ষিণের বিজেপিপ্রার্থী অগ্নিমিত্রা পালের (Agnimitra Paul) ভূয়সী প্রশংসা। সংশ্লিষ্ট কেন্দ্রে পদ্ম ফুল ফোটার বিষয়ে একপ্রকার নিশ্চিত মিঠুন। সেই সঙ্গে অগ্নিমিত্রার উদ্দেশেও তাঁর দরাজ সার্টিফিকেট। “প্রধানমন্ত্রী মোদীজি সোনার বাংলা গড়তে অগ্নিমিত্রার মতোই ভদ্র-শিক্ষিত বিধায়ক চান”, মন্তব্য মিঠুনের।

এখানেই অবশ্য থামেননি মিঠুন। তাঁর কথায়, আসানসোলে ভোটের আগে সভা করতে যাওয়ার পরিকল্পনা ছিল তাঁর। কিন্তু তা যখন হয়ে ওঠেনি, এবার খুব শিগগিরিই সেখানে অগ্নিমিত্রার জিত উদযাপন করতে যাবেন সেখানে। বিজেপির (BJP) মহিলা মোর্চার সভানেত্রী কতটা যত্নশীল সেই উদাহরণ দিতে গিয়ে তিনি বলেন, মুম্বইয়ে থাকাকালীন মাঝে বেশ কিছুটা সময়ে তাঁর খারাপ যাচ্ছিল, তখনও অগ্নিমিত্রা রোজ স্ত্রী যোগীতাকে ফোন করে খবরাখবর নিতেন। কাজেই যে বোন রক্তের সম্পর্ক না থাকলেও মুম্বইয়ে থাকা দাদার খবর নিতে পারেন, তিনি যে নিজের কেন্দ্রের মানুষদের অভাব-অসুবিধে ভালই বুঝবেন, সেই সম্পর্কে আত্মবিশ্বাসী মিঠুন।

অগ্নিমিত্রার প্রশংসার পাশাপাশি বাংলায় এবার বিজেপি সরকার গঠন করলে কী কী সুবিধে পাওয়া যাবে, তাঁরও একটি তালিকা দেন মহাগুরু। তাঁর কথায়, আগামী ছয় মাসের মধ্যে বদলে যাবে বাংলা। সমস্ত জেলা হাসপাতালগুলি শীততাপ নিয়ন্ত্রিত হবে। কমানো হবে বিদ্যুতের বিল। মহিলারাও বিনামূল্যে সরকারি বাসে যাতায়াত করতে পারবেন। বিদ্যালয় থেকে বিশ্ববিদ্যালয় পর্যন্ত শিক্ষার যাবতীয় খরচ বহন করবে বিজেপি সরকার। রাজ্যের মেয়েরা প্রাপ্তবয়স্ক হলেই তাঁদের ব্যাঙ্ক অ্যাকাউন্টে সরকার থেকে পৌঁছে যাবে ২ লক্ষ টাকা। ভাগচাষীরা পাবেন ৪ হাজার টাকা করে।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Mithun chakraborty on bjp candidate agnimitra paul

Next Story
করোনা কেড়ে নিল ‘শ্যুটার দাদি’কে, চন্দ্র তোমরের মৃত্যুতে শোকপ্রকাশ তাপসী-ভূমিরshooter dadi
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com